আজ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ জেলা প্রশাসন এর আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালিত

কিশোরগঞ্জ জেলা প্রশাসন এর আয়োজনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার ২৮শে সেপ্টেম্বর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ জিল্লুর রহমান,সিভিল সার্জন, কিশোরগঞ্জ জনাব ডাঃ মোঃ মুজিবুর রহমান, উপপরিচালক (স্থানীয় সরকার) জনাব মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, বিজ্ঞ পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র জনাব মোঃ পারভেজ মিয়া, জেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তাবৃন্দ, জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারি দপ্তর ও বিভাগের কর্মকর্তাবৃন্দ, গণ্যমান্য ব্যাক্তিবর্গ, সাংবাদিকবৃন্দসহ অন্যান্যরা।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিসহ সকলের উপস্থিতিতে জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত মুজিব বর্ষ কর্ণারে সংরক্ষনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর একটি ছবি উন্মোচন করা হয়। ছবি উন্মোচন শেষে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা অনুষ্ঠানে বক্তাগণ মাননীয় প্রধানমন্ত্রী বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও উন্নত বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার অবদান সম্পর্কে আলোচনা করেন। এছাড়াও অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর জীবনীনির্ভর একটি প্রেজেন্টেশন উপস্থাপন করা হয় ও বিভিন্ন প্রামাণ্য ভিডিওচিত্র প্রদর্শন করা হয়। আলোচনা অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ