আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে দৈনিক বাংলাদেশ কন্ঠের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কিশোরগঞ্জে বর্ণাঢ্য ও আনন্দঘন পরিবেশে পালিত হলো ঢাকা থেকে প্রকাশিত মাটি ও মানুষের দৈনিক বাংলাদেশ কন্ঠের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১২টায় কিশোরগঞ্জ শহরের গৌরাঙ্গ বাজারের সেগুনবাগিচায় কিশোরগঞ্জ নিউজ অফিসে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীর এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান। এতে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক বাংলাদেশ কণ্ঠের জেলা প্রতিনিধি মো. শফিক কবীর।

দৈনিক মানবজমিন এর স্টাফ রিপোর্টার (কিশোরগঞ্জ) আশরাফুল ইসলামের সঞ্চালনায় পত্রিকাটির বহুল প্রচার ও যুগপূর্তির শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম, সিনিয়র সাংবাদিক দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি সুবীর বসাক, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এটিএন বাংলার জেলা প্রতিনিধি সাইফুল মালেক চৌধুরী, জিটিভির জেলা প্রতিনিধি মনিরুজ্জামান খান চৌধুরী সোহেল, জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি আলহাজ্ব খালেকুজ্জামান, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাফিজুর রহমান সুমন, নাট্যকার আতাউর রহমান খান মিলন, লায়ন এস এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসময় জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধি, ব্যবসায়ী, সুশীল সমাজের প্রতিনিধি ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ