আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে যুবলীগ নেতা মনি হত্যাকারী চিহৃিত সন্ত্রাসীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জে চাঞ্চল্যকর যুবলীগ নেতা ইউসুফ মনি হত্যা মামলার মূল আসামিরা গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ জানিয়েছেন এলাকাবাসী।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শহরের আখড়াবাজার এলাকায় মানববন্ধন করে দ্রুত মূল আসামি নয়ন, নিয়াজ, রাজিব, সানা ও মোবারকসহ বাকি আসামিদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার দাবি জানিয়েছেন।

ঘন্টাব্যাপী মানববন্ধনে কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, নিহত যুবলীগ নেতার ছোটভাই কিশোরগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইয়াকুব সুমন ও যুবলীগ নেতা পল্লব করসহ স্থানীয় গণ্যমান্য লোকজন বক্তৃতা করেন।

পরে মিছিল করে তারা পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে একটি স্মারকলিপি দেন।

২০১৯ সালের ২৫ জানুয়ারি রাতে শহরের রথখলা এলাকার ঈশা খাঁ সড়কে সন্ত্রাসীরা যুবলীগ নেতা মনিকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। এ সময় কুপিয়ে জখম করা হয় তার ছোট ভাই কাউন্সিলর ইয়াকুব সমুনকে।

এ ঘটনায় নিহত যুবলীগ নেতার স্ত্রী আবেদা আক্তার শিখা বাদী হয়ে ১২জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা সন্ত্রাসীদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বাদীপক্ষ থেকে অভিযোগ করা হয়, পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে ২১জন আসামিকে গ্রেপ্তার করলেও মূল আসামিদের গ্রেপ্তার করতে পারেনি। মূল আসামিরা গ্রেপ্তার না হওয়ায় তাদের মধ্যে হতাশা ও ক্ষোভ রয়েছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা কিশোরগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ইউসুফ মনি হত্যা মামলায় পুলিশের কোনো গাফিলতি নেই। মামলায় ১২জনকে আসামি করা হলেও পুলিশ তদন্তে আরো অনেকের সম্পৃক্ততা পায়। এ পর্যন্ত মোট ২১জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সম্প্রতি এ মামলায় ৩২জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়েছে। এখন আদালত থেকে পলাতকদের ধরতে ওয়ারেন্ট বের হবে। এর পর পুলিশ তাদের গ্রেপ্তারে অভিযান চালাবে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ