আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ৫ ডায়াগনষ্টিক সেন্টারকে ১লক্ষ ২০ টাকা জরিমানা

 

কিশোরগঞ্জে অনিয়ম ও বৈধ কাগজপত্র না থাকায় পাঁছ ডায়াগনষ্টিক সেন্টারকে একলক্ষ বিশ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে শহরের বটতলায় অভিযান চালিয়ে সিয়াম ডায়াগনস্টিক সেন্টারকে পরিবেশ সংরক্ষণ আইনে ৫০ হাজার, শিখা ডায়াগনস্টিক সেন্টারকে ভোক্তা অধিকার আইনে ৩০ হাজার, আপন ডায়াগনস্টিক সেন্টারে স্বাস্থ্যবিধি পরিলক্ষিত নাহওয়ায় ভোক্তা ও পরিবেশ আইনে ৩০ হাজার, আল-ছাফি প্যাথলজি ও হাজী ডায়াগনস্টিক সেন্টারে স্বাস্থ্যবিধি পরিলক্ষিত নাহওয়ায় ও বৈধ কাগজপত্র নাথাকায় ৫ হাজার টাকা করে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত। সেইসাথে মাস্ক ব্যাবহার না করায় দুই পথচারীকে দুইশত টাকা করে সর্বমোট ১ লক্ষ ২০ হাজার ৪ শত টাকা আদায় করা হয়।

স্বাস্থ্য মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের নির্দেশ অনুযায়ী
অতিঃ জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মাসউদের নেতৃত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলামের পরিচালনায় স্বাস্থ্য বিভাগ, পরিবেশ অধিদপ্তর ও ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, জেলা র‍্যাব ও পুলিশের সহযোগীতায় যৌথ অভিযান পরিচালিত হয়।

অভিযান পরিচালনাকালে জেলার সিভিল সার্জন ডাঃ মুজিবুর রহমান, ডেপুটি সিভিল সার্জন মোঃ মোস্তাফিজুর রহমান, জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বনিক, জেলা পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক মোঃ আবু সাঈদ, কিশোরগঞ্জ র‍্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার শোভন খান অভিযানে সহযোগীতায় করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন কনজুমার এসোসিয়েশন(ক্যাব) এর সভাপতি সাংবাদিক আলম সারোয়ার টিটু সহ প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

জনস্বার্থে জেলা প্রশাসন, কিশোরগঞ্জ এর এই অভিযান অব্যাহত থাকবে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ