আজ ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বাস্থ্যবিধি মেনে কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনী প্রচারণায় তুঙ্গে ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ রতন মিয়া

স্বাস্থ্যবিধি মেনে আসন্ন কিশোরগঞ্জ পৌরসভার নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে নির্বাচনী আমেজ।

কিশোরগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী, সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর ও কাউন্সিলর পদে প্রার্থীতার ঘোষনা দিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন অনেকেই। তারা নিজ এলাকার বিভিন্ন পাড়া/ মহল্লা ও হাটবাজারের আশপাশ ডেকে দিয়েছেন ফ্যাস্টুন পোষ্টার ও স্টিকার দিয়ে।
প্রতিদিনই ঘুরে ঘুরে জনসাধারণের সাথে কুশল বিনিময়সহ দোয়া ও সহযোগিতা কামনা করে বেড়াচ্ছেন। গণসংযোগ ও জনসংযোগ করে বেড়াচ্ছেন।

কিশোরগঞ্জ পৌর এলাকার চরশোলাকিয়া ৪ নং যেখানে রয়েছে ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ্ মাঠ আর ঐতিহাসিক ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে সদাহাস্যোজ্জল তরুণ যুবক শেখ মোঃ রতন মিয়া জনগণের দোয়াসহ রায় প্রত্যাশী হয়ে
ইতিমধ্যেই শেখ মোঃ রতন মিয়া বিভিন্ন পাড়া মহল্লায় গিয়ে ভোটারদেরে মন জয় করে নিচ্ছেন।

শুক্রবার (২০ নভেম্বর) সকালে স্থানীয় ভোটার ও সমর্থকদের নিয়ে এলাকায় কিছু মাস্ক বিতরনের পাশাপাশি প্রচার ও দোয়া চাইতে বের হলে আস্তে আস্তে সকল বয়সের ভোটার ও সমর্থকদের অংশ গ্রহণে তা বিশাল গণসংযোগ ও মিছিলে নির্বাচনী আমেজে মূখরিত হয় চরশোলাকিয়া এলাকা।

বাস্তব চিত্র ও সরজমিনে দেখা যায় চরশোলাকিয়া ৪নং ওয়ার্ডে শেখ মোঃ রতন মিয়া তার নিজ এলাকা বাগপাড়াসহ বিশাল এলাকায় এবং ক্ষমতাসীন দলের একক প্রার্থী হওয়ায় সুবিধাজনক স্থানে রয়েছেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় ভোটারগণ শেখ মোঃ রতন মিয়াকে এবার ভোট দিয়ে জয়যুক্ত করার চিন্তা ভাবনা করছেন। কারণ শেখ মোঃ রতন মিয়া একজন সৎ, নিষ্টাবান ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী, শেখ মুজিবের আদর্শ লালন করে উক্ত ওয়ার্ডে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দলকে সু-সংগঠিত করে নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে আসছেন। এজন্যও তাকে পছন্দ করেন অনেকেই। এলাকার বেশকিছু লোক জানান, শেখ মোঃ রতন মিয়ার মত একজন যোগ্য ব্যক্তি পৌরসভার কাউন্সিলরের দায়িত্বে গেলে নিঃস্বার্থ ভাবে এলাকার গরীব দুঃখি ও অসহায় মানুষের সেবা করতে পারবে।

শেখ মোঃ রতন মিয়া মহান সৃষ্টিকর্তা আল্লাহর উপর ভরসা রেখে জনগণের দোয়া ও ভালোবসা কামনা করেন, জনগণই তার একমাত্র ভরসা এমন আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ আমাকে যে ভাবে সাপোর্ট দিয়ে যাচ্ছে তাতে কেউ আমাকে নিরাশ করবেন না অবশ্যই ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।

ব্যাক্তি জীবনে আমি আওয়ামী রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে স’ম্পৃক্ত থেকে সমাজের উন্নয়নে সবসময় সবার পাশে থেকে কাজ করে যাচ্ছি। এর মধ্যে উল্লেখযোগ্য বাগপাড়া বাগানবাড়ী জামে মসজিদের বর্তমান সভাপতি, চরশোলাকিয়া ৪ নং ওয়ার্ড আওয়ামীগের বর্তমান সাধারণ সম্পাদক ও বাগপাড়া বাগানবাড়ী ক্রীড়া চক্র ও সামজিক সংগঠের সাধারণ সম্পাদকের পদ বহনকরে সততা ও নিষ্ঠার সহিত তা পালন করে আসছি।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ