আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চৌহালীতে উপজেলা বিএনপির কমিটি গঠনের তীব্র নিন্দা ও বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন

 

মোঃ ফরহাদ হোসেন চৌহালী প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালীতে বুধবার( ৯ ডিসেম্বর) বিকালে খাষপুকুরিয়া ইউনিয়নে রেহাইপুখুরিয়া কারিগর পাড়া ব্রিজের উপর উপজেলা জাতীয়তাবাদী দল ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি গঠনের তীব্র নিন্দা ও বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন করেন।

সাংবাদিক সম্মেলনে উপজেলা জাতীয়তাবাদী তাঁতী দলের সভাপতি আলমাস হোসেনের সভাপতিত্বে, বিএনপির নেতা, উপজেলা বেগম জিয়া মুক্তি পরিষদের আহবায়ক ও মৎস্যজীবীদলের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম হরফে রবিউল মন্ডল এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক ময়নাল ক্বারী, উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সদস্য সচিব আরমান হোসেন হাবিব, যুগ্ন আহ্বায়ক মিজানুর রহমান, উপজেলা কৃষক শ্রমিক দলের সাধারণ সম্পাদক সাহেব আলী সহ বিভিন্ন নেতৃবৃন্দ সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন।

উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক ময়নাল কারী লিখিত বক্তব্যে উপজেলা বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক মোসাম্মৎ মাহফুজা খাতুন ও সদস্যসচিব জাহিদ মোল্লাকে বহিষ্কারের দাবি জানিয়ে বলেন, আহবায়ক মাহফুজা খাতুন গত সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এজেন্ট হিসেবে কাজ করেছেন ও গত উপজেলা পরিষদ নির্বাচনে দলের সিদ্ধান্ত না মেনে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেন, তখন তাকে দল থেকে বহিষ্কার করা হয় একজন বহিস্কৃত ব্যক্তি কখনো উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে আহবায়ক হতে পারে না। মহাসচিব জাহিদ মোল্লার বিরুদ্ধে বলেন, তিনি মূলত একজন ব্যবসায়ী, সে সব সময় ব্যবসা নিয়েই ব্যস্ত থাকেন, দলে সময় দেওয়ার মতন সময় তার হাতে মোটেও নেই। তাহলে সে কিভাবে বিএনপির আহ্বায়ক কমিটির সদস্যসচিব হয়। তাই তিনি চৌহালী উপজেলা বিএনপিরসহ সহযোগী অঙ্গ সংগঠনের পক্ষ থেকে নবগঠিত কমিটির গঠনের তীব্র নিন্দা ও বাতিলের দাবিতে প্রতিবাদ জানিয়েছেন।

উপজেলা যুবদলের সদস্য সচিব আরমান হোসেন হাবিব বলেন, আমরা আজ এখান থেকে শপথ নিচ্ছি যে, দলের মধ্যে আর কোন কোন্দল চলতে দেওয়া হবে না এবং সেইসাথে উপজেলা বিএনপির নবগঠিত কমিটি আহবায়ক মোসাম্মৎ মাহফুজা খাতুন ও সদস্য সচিব জাহিদ মোল্লাকে চৌহালী থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো। সেই সাথে তিনি জেলা বিএনপির দৃষ্টি আকর্ষণ করে বলেন, অবিলম্বে উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি বাতিল করতে হবে তা না হলে আমরা আরও কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবো হবে বলে হুঁশিয়ারি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category