আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মহান বিজয় দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার হোসেন উসমান

মোঃ ফরহাদ হোসেন চৌহালী প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলা, চৌহালী উপজেলা সহ বাঘুটিয়া ইউনিয়ন বাসিকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বাঘুটিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন উসমান।

শুভেচ্ছা বাণীতে আনোয়ার হোসেন উসমান বলেন, আমাদের মহান নেতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙালি জাতির শ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা। তবে তা একদিনে অর্জিত হয়নি দীর্ঘ আন্দোলন সংগ্রাম পেরিয়ে ১৬ ডিসেম্বর আমরা স্বাধীনতা অর্জন করেছি।

মহান বিজয় দিবসের এই শুভক্ষণে আমার প্রাণপ্রিয় বাঘুটিয়া ইউনিয়ন বাসিকে আমার প্রিয় ঠিকানা বাঘুটিয়া ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও মুজিবীয় অভিনন্দন।

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধুর আহ্বানে ও তার নেতৃত্বে দীর্ঘ নয় মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত হয় এই বিজয়। আমি আজ পরম শ্রদ্ধার সাথে স্মরণ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যাঁর অপরিসীম ত্যাগ ও আপোষহীন নেতৃত্বে এই স্বাধীন বাংলাদেশ পৃথিবীর মানচিত্রে জন্ম নেয়। বিনম্র শ্রদ্ধা জানাই মহান স্বাধীনতাযুদ্ধে বীর শহীদদের প্রতি।

ঐতিহাসিক বিজয় দিবসে আমি বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা ও গ্রাম হবে শহর গড়তে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্থানীয় সাংসদ আলহাজ্ব আব্দুল মোমিন মন্ডল এমপির সার্বিক সহযোগিতায় বাঘুটিয়া ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাই।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ