আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে আবারও নৌকার মাঝি মেয়র পারভেজ

 

 

প্রতিদিন সংবাদ ডেস্ক:
আসন্ন কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র মাহমুদ পারভেজ। শুক্রবার (১৮ ডিসেম্বর) পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তদের প্রকাশিত তালিকায় কিশোরগঞ্জ পৌরসভার প্রার্থী হিসেবে তার নাম প্রকাশ করা হয়েছে।

এর আগে ২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত কিশোরগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে মাহমুদ পারভেজ মেয়র নির্বাচিত হন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, আওয়ামী লীগ থেকে নির্বাচিত মেয়র মাহমুদ পারভেজের নেতৃত্বাধীন পৌর পরিষদ ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি দায়িত্বভার গ্রহণ করে।

নির্বাচিত হওয়ার পর মেয়র হিসেবে দীর্ঘদিনের উন্নয়ন বঞ্চনা ও জনভোগান্তি থেকে পৌরবাসীকে মুক্তি দিতে দিন-রাত অক্লান্তভাবে কাজ করেছেন তিনি।

মেয়র হিসেবে তাঁর অগ্রাধিকার তালিকায় থাকা রাস্তাঘাটের উন্নয়ন, ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে জলাবদ্ধতা পরিস্থিতির উন্নয়ন, যানজট সমস্যার উন্নয়ন ও ময়লা-আবর্জনা অপসারণ এসব কাজে তিনি তার আন্তরিকতার স্বাক্ষর রেখেছেন।

এছাড়া করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকে পৌরবাসীর সেবায় নিবেদিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ। এ সময়ে দিনরাত পৌরবাসীকে তিনি সেবা দিয়েছেন।

এসবের মাধ্যমে তিনি পৌরবাসীর প্রতি তার দায়িত্বশীলতার পরিচয়ই প্রকাশ করেছেন।

 

মাহমুদ পারভেজ জানান, বর্তমান মেয়াদে তার অসমাপ্ত এবং পরিকল্পনাধীন কাজগুলো সমাপ্ত করে কিশোরগঞ্জকে একটি উন্নত, পরিকল্পিত ও বাসযোগ্য শহর হিসেবে তিনি গড়ে তুলতে চান।

এজন্যে তিনি আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় নির্বাচনে পৌরবাসীর দোয়া ও সমর্থন কামনা করেছেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ