আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ডেন্টাল সার্জনস ফোরামের কমিটি গঠন

 

কিশোরগঞ্জ জেলায় কর্মরত ডেন্টাল সার্জনদের পেশাগত অধিকার সুরক্ষা এবং মানসম্মত ডেন্টাল চিকিৎসা সেবার প্রত্যয়ে ‘কিশোরগঞ্জ ডেন্টাল সার্জনস ফোরাম’ নামে একটি পেশাজীবী সংগঠনের কমিটি গঠন হয়েছে।

সম্প্রতি ফোরামের এক সভায় ২৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে ডা. সন্দীপ দত্ত রায় সভাপতি, ডা. নৌশাদ কায়সার পাঠান সাধারণ সম্পাদক এবং ডা. ফারুক আহমেদ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য পদের মধ্যে ডা. এবি এম সাইফুল হুদা, ডা. আ ফ ম সারোয়ার ও ডা. খন্দকার মুহাম্মদ ইকবাল হুসেন সহ-সভাপতি, ডা. আব্দুল্লাহ আল মাসুদ ও ডা. সমির বনিক যুগ্ম সম্পাদক, ডা. মোশাররফ হোসেন কোষাধ্যক্ষ, ডা. মহিউল আলম সিদ্দিক বিজ্ঞান বিষয়ক সম্পাদক, ডা. শরিফুল ইসলাম দপ্তর সম্পাদক, ডা. ফুয়াদ খান চৌধুরী প্রচার ও জন সংযোগ সম্পাদক, ডা. আশরাফুজ্জামান বাপ্পী গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক, ডা. জিয়া উদ্দিন টিটু সংস্কৃতি ও আপ্যায়ন সম্পাদক এবং ডা. সাদিউল রাফি সমাজ কল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির কার্যনির্বাহী সদস্যগণ হলেন, ডা. এ এফ এম সহিদুর রহমান লিমন, ডা. শৈলেন মল্লিক, ডা. অনিমা রানী দাস, ডা. ওসমান গণি, ডা. মাহবুবুর রহমান, ডা. সানিয়াত তূর্য্য, ডা. যারীন তাসনীন দিশা, ডা. সারোয়ার হোসাইন রুমেল, ডা. সাজ্জাদ হোসেন এবং ডা. মাহমুদুল হাসান সেবক।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ