আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উলিপুর পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর মিথ্যাচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

কুড়িগ্রাম প্রতিনিধি : উলিপুর পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর মিথ্যাচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় উলিপুর উপজেলা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আলহাজ মামুন সরকার মিঠু তার নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। নৌকার প্রার্থী আলহাজ মামুন সরকার মিঠু তার লিখিত অভিযোগে বলেন, বিএনপি’র মিথ্যাচার করাই স্বভাব। আসছে ৩০ জানুয়ারীর নির্বাচনে চরম ভরাডুবির আশঙ্কায় আতঙ্কিত হয়ে মিথ্যাচারে নেমেছে। বিগত দিনে বিএনপির মেয়ররা এলাকার উন্নয়ন না করে নিজেদেরই উন্নয়ন করেছেন। যার প্রেক্ষিতে এলাকার জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি প্রার্থী নানা কুট কৌশল অবলম্বন করছেন। বিএনপি প্রার্থী নির্বাচন কমিশনে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছে। তিনি আরো বলেন, উলিপুর পৌরসভায় শান্তিপূর্ণ, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
বিএনপি প্রার্থী মোঃ হায়দার আলী মিয়া নিশ্চিত পরাজয় হবে এ আশঙ্কায় নানাভাবে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পায়তারায় লিপ্ত রয়েছে। এ ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি এবং সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার ও পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল মালেকসহ পৌর আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ