আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে আন্তর্জাতিক নদীকৃত্য দিবস পালিত

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ নদী হলো জীবন্তসত্ত¡া, একে প্রাণ ফিরিয়ে দাও ” ¯েøাগানকে সামনে রেখে কিশোরগঞ্জে আন্তর্জাতিক নদীকৃত্য দিবস পালিত হয়েছে। দিবসটি উপললেক্ষ রবিবার শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে পরম ও বাপার আয়োজনে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে। পরিবেশ রক্ষা মঞ্চ পরমের আহবায়ক অধ্যক্ষ শরীফ আহমেদ সাদীর সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপার জেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক সাইফুল ইসলাম জুয়েল, পরমের সদস্য সচিব কবি বাঁধন রায়,শিল্পী আবুল কালাম আজাদ, সাবেক ভাইস চেয়ারম্যান শেখ সেলিম কবীর, শিক্ষক কামরুজ্জামান, বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপার (প্রতœতত্ত¡) উপকমিটির সদস্য সচিব আমিনুল হক সাদী, নিরাপদ সড়ক চাই জেলা শাখার সাধারণ সম্পাদক শফিক কবীর, বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক ফরিদ মিয়া প্রমুখ।
মানববন্ধনে নরসুন্দা নদীকে প্রবাহ সৃষ্টির জন্য কাউনা বাঁধ খুলে দেওয়ার এবং নরসুন্দাকে দূষণ ও দখলমুক্ত করার দাবী জানানো হয়। এছাড়াও ৬ দফা দাবী উথাপন করা হয়।
এ সময় বাপা ও পরমের নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ