আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশা চালক মানিক নিহত,ঘাতক আটক

কিশোরগঞ্জে ব্যাটারিচালিত রিকশা ছিনতাইয়ে বাধা দেয়ায় মানিক (৪৭) নামে এক রিকশাচালক ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হয়েছে। রোববার (২১ মার্চ) দিবাগত রাত পৌনে ১১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের গালিমগাজী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সময়েই এলাকাবাসী ঘাতক ছিনতাইকারী শামীম (২৫) কে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক শামীমকে গ্রেপ্তার করা ছাড়াও হত্যাকাণ্ডে ব্যবহত ছুরি ও রিকশাটি উদ্ধার করেছে।

নিহত রিকশাচালক মানিক কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের কাশোয়ার চর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

অন্যদিকে ঘাতক ছিনতাইকারী শামীম একই উপজেলার পার্শ্ববর্তী মাইজখাপন ইউনিয়নের মজুমদারপাড়ার আব্দুর রশিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার (২১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে যাত্রীবেশে ছিনতাইকারী শামীম কিশোরগঞ্জ শহরতলীর গাছবাজার এলাকা থেকে মানিকের রিকশাটি ভাড়া করে।

রাত পৌনে ১১টার দিকে গালিমগাজী এলাকায় রিকশাটি নিয়ে যাওয়ার পর শামীম রিকশাচালক মানিককে ছুরি দেখিয়ে রিকশাটি ছিনিয়ে নিতে চেষ্টা করে।

এ সময় মানিক বাধা দিলে তার পেট ও পায়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে শামীম। মানিক আর্তচিৎকার করলে এলাকাবাসী এগিয়ে গিয়ে ছিনতাইকারী শামীমকে আটক করে।

আশঙ্কাজনক অবস্থায় রিকশাচালক মানিককে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও পরে রাত সোয়া ১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, ঘাতক ছিনতাইকারী শামীমকে গ্রেপ্তার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও রিকশাটি উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে সোমবার (২২ মার্চ) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতাল মর্গে নিহত মানিকের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

এ ঘটনায় নিহত রিকশাচালক মানিকের ভাই হিরন মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও ওসি জানিয়েছেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ