আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হয়বতনগর সাহেববাড়ির মানবিক মানুষ সৈয়দ রেজওয়ান উল্লাহ বাশার আর নেই

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী হয়বতনগর সাহেববাড়ির সন্তান, সমাজসেবক, সংস্কৃতিজন, সদা হাস্যোজ্জল মানবিক মানুষ, বৃক্ষপ্রেমিক সৈয়দ রেজওয়ান উল্লাহ বাশার (৬৩) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন।

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২ এপ্রিল) সকাল সোয়া ৭টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত বুধবার (৩১ মার্চ) তাঁকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে তিনি কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি ছিলেন।

গত ২৯ মার্চ তাঁর প্রথম নমুনা সংগ্রহের পর রিপোর্টে কোভিড-১৯ পজেটিভ আসে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

একজন প্রাণবন্ত ও সদা হাস্যোজ্জল মানুষ হিসেবে জেলা শহরের সকলের কাছে পরিচিত ছিলেন। তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে যুক্ত ছিলেন।

একজন বৃক্ষপ্রেমিক মানুষ হিসেবেও তিনি সুপরিচিত ছিলেন।

তিহ্যবাহী হয়বতনগর সাহেববাড়ির সন্তান, সমাজসেবক, সংস্কৃতিজন, সদা হাস্যোজ্জল মানবিক মানুষ, বৃক্ষপ্রেমিক সৈয়দ রেজওয়ান উল্লাহ বাশারের মৃত্যুতে কিশোরগঞ্জ নিউজ পরিবার গভীরভাবে শোকাহত।

তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জ নিউজ এর সম্পাদকমণ্ডলীর সভাপতি সাইফুল হক মোল্লা দুলু, প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, পরামর্শক সম্পাদক ডা. ফারুক আহমেদ, ব্যবস্থাপনা সম্পাদক আবদুর রহমান রুমী এবং সম্পাদক সিম্মী আহাম্মেদ গভীর শোক প্রকাশ করেছেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ