আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ শহর সমবায় সমিতি লি: এর উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

প্রতিদিন সংবাদ ডেস্ক:

স্বস্হ্যবিধি মেনে কিশোরগঞ্জের একরামপুর ,পুরান থানাসহ বিভিন্ন এলাকায় সাধারণ পথচারীর মাঝে মাস্ক,স্যানিটাইজার, সাবান ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। করোনা মহামারির দ্বিতীয় ধাপ মোকাবেলায় জনসাধারণকে সচেতন ও স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষ্যে এ কর্মসূচী পালন করা হয়।

কিশোরগঞ্জ শহর সমবায় সমিতি লি:এর উদ্যোগে এসব  মাস্ক,স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করা হয়েছে।

এসময় উপস্হিত ছিলেন কিশোরগঞ্জ শহর সমবায় সমিতি লি: এর সভাপতি  এ টি এম মোস্তফা,সাধারণ সম্পাদক মো: খসরুজ্জামান তুহিন ও ওয়ার্ডের পরিচালকগন ও স্হানীয় লোকজন ছিলেন।

মঙ্গলবার (১৩এপ্রিল) বেলা সাড়ে ১০টার দিকে একরামপুর,পুরানথানাসহ বিভিন্ন এলাকা ঘুরে পথচারীদের মাঝে এসব মাস্ক, সেনিটাইজার,সাবান ও লিফলেট বিতরণ করেন । সভাপতি এ টি এম মোস্তফা বলেন ‘করোনা মহামারির শুরু থেকে আমার সংগঠনের উদ্যোগে সাধারণ মানুষের পাশে রয়েছি। স্যানিটাইজার,মাস্ক, সাবান, হ্যান্ডগ্লাভস, গুরুত্বপূর্ণ পয়েন্টে হাত ধোয়ার বেসিন স্থাপন ও ত্রাণ বিতরণসহ সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে আসছি এবং পরির্ষদের সির্দ্ধান্ত হয় আগামী রোজার ইদের আগে করোনা অসহায়দের মাঝে ইদ সামগ্রী বিতরণ করা হবে। বর্তমানে করোনার দ্বিতীয় ধাপ চলছে। সমাজের অন্যান্যদেরও অসহায় মানুষের পাশে থাকার জন্য অনুরোধ করছি।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ