আজ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পিতা-পুত্রসহ তিনজন নিহত

কিশোরগঞ্জে বিদ্যুৎ সংযোগের ছিঁড়ে যাওয়া তারে বিদ্যুৎস্পৃষ্ট ভাতিজাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিতা-পুত্র মারা গেছে। শুক্রবার (২৮ মে) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের জালিয়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিতা ও পুত্রসহ একই পরিবারের তিনজন নিহত হওয়ার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে।

নিহতরা হচ্ছে, হারুন মিয়া (৪৮), তার ছেলে বাবলু (১৫) ও ভাতিজা আবু সাঈদ (১০)। তাদের মধ্যে নিহত হারুন মিয়া জালিয়া গ্রামের আব্দুল মন্নানের ছেলে এবং আবু সাঈদ নিহত হারুন মিয়ার ভাই বোরহান উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জালিয়া গ্রামের ফারুকের বাড়ি থেকে প্রায় ১৫০ গজ দূরত্বে তার ভাই মানিক মিয়া বাড়িতে জিআই তার দিয়ে বিদ্যুৎ সংযোগ নেন।

শুক্রবার (২৮ মে) দুপুর আড়াইটার দিকে বিদ্যুৎ সংযোগের এই জিআই তার ছিঁড়ে হারুন মিয়াদের বাড়ির পাশের কাঁচা রাস্তার উপর পড়েছিল।

এই রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে যাওয়ার সময় আবু সাঈদের পেটের সাথে ছিঁড়ে যাওয়া জিআই তার পেঁচিয়ে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে বিদ্যুৎস্পৃষ্ট হতে দেখে চাচাতো ভাই বাবলু বাঁচাতে এগিয়ে গেলে সে-ও বিদ্যুৎস্পৃষ্ট হয়।

তখন ছেলে ও ভাতিজাকে বাঁচাতে হারুন মিয়া এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।

স্থানীয়রা বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে মুমূর্ষু অবস্থায় তিনজনকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য নিহত তিনজনের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ