আজ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের জেলা প্রতিযোগিতার উদ্বোধন

কিশোরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২১ এর জেলা পর্যায়ের প্রতিযোগিতা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৮ জুন) সকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা পর্যায়ের প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. মাশকুরুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম.এ আফজল, সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ এবং কিশোরগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন উপজেলার খেলোয়াড় এবং কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বয়স ভিত্তিক এই টুর্নামেন্টে কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলা এবং কিশোরগঞ্জ পৌরসভাসহ মোট ১৪টি দলের বালক এবং বালিকারা অংশ নিচ্ছে।

জেলা পর্যায়ের প্রতিযোগিতার উদ্বোধনী দিনে বালক এবং বালিকাদের ৬টি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে টাইব্রেকে ৪-২ গোলে তাড়াইল উপজেলাকে হারিয়েছে হোসেনপুর উপজেলা। নির্ধারিত সময় ১-১ গোলে ম্যাচটি ড্র ছিলো।

বালিকা বিভাগেও তাড়াইলের বিপক্ষে জয় পেয়েছে হোসেনপুর উপজেলা।

এদিকে বালক এবং বালিকা উভয় বিভাগে জয় পেয়েছে কিশোরগঞ্জ পৌরসভা এবং কিশোরগঞ্জ সদর উপজেলা।

বালিকা বিভাগে মিঠামইন উপজেলার সাথে টাইব্রেকে জয় পেয়েছে কিশোরগঞ্জ পৌরসভা। বালক বিভাগে মিঠামইন উপজেলার বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে পৌরসভা।

বালিকাদের বিভাগে ইটনার বিপক্ষে শাপলার একমাত্র গোলে জয় পেয়েছে কিশোরগঞ্জ সদর।

তবে বালকদের বিপক্ষে বড় জয় পেয়েছে তারা। ইটনার বিপক্ষে ৩-০ গোলে জিতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে সদরের খেলোয়াড়রা।

৫ দিনব্যাপী এই প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ হবে আগামী ১২ জুন।

আয়োজনের সার্বিক ব্যাবস্থাপনায় রয়েছে কিশোরগঞ্জ জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া অফিস।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ