আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌহালীতে শিশু হত্যা মামলায় উমারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

 

মোঃ ফরহাদ হোসেন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালীতে শিশু হত্যা মামলায় উমারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিলন পাশাকে (২৮) গ্রেফতার করেছে পিবিআই পুলিশ। গত মঙ্গলবার (১৫ জুন) কুষ্টিয়া লালন শাহ মাজার থেকে ওই ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হয়।

হত্যার শিকার সুর্বনা আক্তার (৮) উপজেলার দত্তকান্দি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। চৌহালী থানা পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, গত ২৬৷০৩৷২০১৭ ইং তারিখ বিকেল ৫:৩০ ঘটিকায় সময় বাড়ি হতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে দত্তকান্দি হাই স্কুলের উদ্দেশ্যে যায়৷ শিশুটির বাবা অভিযোগ করেন, আমার মেয়ে অনুষ্ঠান শেষে বাড়িতে ফিরে আসেনি৷ অনেক খোঁজাখুঁজির পর সেদিন পাওয়া যায়নি। পরের দিন ২৭৷০৩৷২০১৭ ইং তারিখ বুধবার মধ্য শিমুলিয়া চরে সুর্বনা আক্তারের লাশ দেখতে পায় এলাবাসী৷

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সুর্বনা আক্তার হত্যার বিষয়ে আমি তেমন কিছু বলতে পারবো না৷ মামলাটি যখন হয়েছে ছিল তখন এ থানার ওসি ছিলাম না৷ গত সপ্তাহে সুবর্ণা আক্তার হত্যার ঘটনায় উমারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিলন পাশাকে গ্রেফতার করেছে পিবিআই পুলিশ।

এ ব্যাপারে চৌহালী উপজেলা ছাত্রলীগের সভাপতি রহিম রেজা প্রতিবেদক বলেন, হত্যার ঘটনায় উমারপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিলন পাশা গ্রেফতার হয়েছে৷ গ্রেফতারের বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদককে অবগত করা হয়েছে। আপাতত মিলন পাশাকে বহিস্কার বা কাউকে ঐ ইউনিয়নে দায়িত্ব দেওয়া হয় নাই।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ