আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ফুফার লাশ দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর স্ত্রীর মৃত্যু

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ফুফার মৃত্যুর সংবাদ পেয়ে সিএনজিযোগে ফুফাকে শেষ দেখা দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর স্ত্রী শারমিন আক্তার(২৮) মৃত্যু হয়েছে।

সোমবার (২৬ জুলাই) সকাল ৮ টার দিকে  কুলিয়ারচর পৌরসভা মোড়ে সড়ক দুর্ঘটনায় শারমিন আক্তার নিহত হয়। নিহত শারমিন আক্তার কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের উত্তর সালুয়া গ্রামের প্রবাসী মো. রফিকুল ইসলামের স্ত্রী।

জানা যায়, সোমবার (২৬ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ফুফার মৃত্যুর সংবাদ পেয়ে উপজেলার দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড থেকে সি.এন.জিযোগে কুলিয়ারচর বাজারে  যাওয়ার পথে সকাল পৌনে ৮টার দিকে কুলিয়ারচর পৌরসভা মোড়ে পৌঁছামাত্র আলহাজ্ব জিল্লুর রহমান সেতু থেকে আসা একটি বালু বোঝাই রোড পারমিটবিহীন ট্রাক (ইছার মাথা) যাত্রীবাহী সিএনজিটিকে সরাসরি আঘাত করলে সিএসজিতে থাকা শারমিন আক্তার (২৮) ও তার কোলের ৫ বছরের শিশু খাদিজা আক্তার এবং ননদ নুরুন্নাহার (৩৫) সহ সিএনজি চালক অন্তর (১৫) আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০ টার দিকে শারমিন আক্তারের মৃত্যু হয়। বাকিরা প্রথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে আসে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, এই বিষয়ে নিহতের পরিবারে আবদারের কারণে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ