আজ ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের বিশিষ্ট শিল্পপতি খন্দকার মান্নানের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জে ভোরের আলো সাহিত্য আসরের উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি প্যাসিফিক ফিভার করপৌরেশান লি: এর চেয়ারম্যান খন্দকার আব্দুল মান্নানের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।শুক্রবার (৬ই আগষ্ট)কালীবাড়ী মর্ডান ডেন্টাল ক্লিনিকে নাট্যকার আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিধি ছিলেন বিআরডিবির সাবেক পরিচালক এড. নিজাম উদ্দিন ,প্রধান আলোচক কেদ্রীয় বাংলাদেশ আওয়ামীলী ওলামা লীগের সভাপতি হাফেজ মাওলানা সুলাইমান,প্যাসিফিক ফিভার করপৌরেশান লি:এর পরিচালক এ কে এম সুলাইমান,খন্দকার মো: আসাদুজ্জামান।

 

ভোরের আলো সাহিত্য আসরের প্রতিষ্ঠাতা রেজাউল হাবিব রেজা’র পরিচালনায় আলোচনা করেন সাহিত্য আসরের উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি আবুল বাহার,আসরের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমাদের বাংলা কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ ফারুকুজ্জামান,সম্মনয়ক ডাঃ মোবারক হোসেন খান,শিল্পী জহিরুল ইসলাম রোবেল,মাজহারুল ইসলাম, অর্ক প্রমুখ। আলোচনার শেষে মাওলালা সুলাইমান মরহুমের আত্নার মাকফেরাত কামনা করে দোয়া করেন।

 

প্রসঙ্গত- খন্দকার আবদুল মান্নান (২৫ জুলাই ২০২১) সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যু কালে ৩ ছেলে ১ মেয়ে ও স্ত্রী রেখে যান। প্রয়াত আবদুল মান্নানের নিজবাড়ী হোসেনপুর থানার হারেঞ্জা গ্রামে দাফন করা হয়েছে।

 

তিনি একজন সাহিত্যিক ও সাদা মনের মানুষ ছিলেন,তিনি জীবনে ৮টি বই প্রকাশ করেছেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ