আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

করিমগঞ্জে ছাত্রকে বলাৎকার, মাদ্রাসার প্রিন্সিপাল গ্রেফতার

করিমগঞ্জ প্রতিনিধি:কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের ফাতিমা নগর (কাইকুরদিয়া) ঈশাখাঁ রোডস্থ জামিয়া আরাবিয়া দারুস সুন্নাহ মাদ্রাসার ছাত্রকে বলাৎকারে মুহতামিম,প্রিন্সিপালকে গ্রেফতার করেছে পুলিশ।
 
এ ঘটনায় শনিবার করিমগঞ্জ থানায় মামলা হলে রাতেই প্রিন্সিপাল মাওলানা হাজী নূর মোহাম্মদ আজমীকে (৬০) মাদ্রাসা থেকে গ্রেফতার করে পুলিশ। তিনি করিমগঞ্জ উপজেলার মাদারীখলা গ্রামের মৃত আবাল হোসেনের ছেলে।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদ্রাসার আবাসিক ছাত্র হিসেবে ছাত্রটি নাজেরা বিভাগে পড়ালেখা করতো। এক বছর আগে ছেলেটি মাদ্রাসায় ভর্তি হয়। গত ৪ আগস্ট মোবাইল ফোনে ছেলেটি তার পিতাকে দ্রুত মাদ্রাসায় যেতে বলে। তিনি মাদ্রাসায় গেলে ছেলেটি তার পিতাকে মাদ্রাসার প্রিন্সিপাল হাজী নূর মোহাম্মদ আজমী কর্তৃক একাধিকবার বলাৎকারের / ধর্ষণের শিকার হয়েছে বলে জানায়। সবশেষ গত ১৭ জুলাই রাতে প্রিন্সিপাল ছেলেটিকে মাদ্রাসায় তার শয়নকক্ষে নিয়ে বলাৎকার করেন। ঘটনা শুনে মাদ্রাসা থেকে ছেলেকে নিয়ে করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ঘটনাটি অবহিত করে থানায় মামলা দায়ের করেন তার পিতা।
 
স্থানীয় সূত্রে আরও জানা গেছে, মাওলানা হাজী নূর মোহাম্মদ আজমী এর আগে করিমগঞ্জ উপজেলা জামে মসজিদের ইমাম ও করিমগঞ্জের কিরাটন ফাজিল মাদ্রাসার গ্রন্থাগারিক ছিলেন।
 
করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী ২০০৩ এর ৯/১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে শনিবার রাত ৯টার দিকে প্রিন্সিপাল হাজী নূর মোহাম্মদ আজমীকে গ্রেফতার করা হয়।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category