আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে দৈনিক বাংলাদেশ কন্ঠের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

 

শফিক কবীর কিশোরগঞ্জ প্রতিনিধি :
বর্ণাঢ্য ও আনন্দঘন পরিবেশে কিশোরগঞ্জে উদযাপিত হলো ঢাকা থেকে প্রকাশিত মাটি ও মানুষের দৈনিক বাংলাদেশ কন্ঠের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষে বৃহস্প্রতিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধায় কিশোরগঞ্জ শহরের গৌরাঙ্গ বাজারের সেগুনবাগিচায় কিশোরগঞ্জ নিউজ অফিসে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীর এই আয়োজনে এতে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক বাংলাদেশ কণ্ঠের জেলা প্রতিনিধি মো. শফিক কবীর।

দৈনিক মানবজমিন এর স্টাফ রিপোর্টার (কিশোরগঞ্জ) আশরাফুল ইসলামের সঞ্চালনায় পত্রিকাটির বহুল প্রচার ও যুগপূর্তির শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, আলম সারোয়ার টিটু, জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি আলহাজ্ব খালেকুজ্জামান, ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আরএমও ডা.সজীব ঘোষ, চক্ষু চিকিৎসক ডা. আবিদ আকবর, দিপ্ত টিভির জেলা প্রতিনিধি সামছুল আলম শাহীন, জেলা আইনজিবী সমিতির সদস্য এড. শাহ্ আশরাফুল ইসলাম দুলাল, লায়ন এস এম জাহাঙ্গীর আলম, সমাজ সেবক সুলতান আহমেদ, সাংবাদিক আমিনুল হক সাদী, সাংবাদিক সাজন আহমেদ পাপন, সাংবাদিক আলী রেজা সুমন, সাংবাদিক ফারুকুজ্জামান, সাংবাদিক আকাশ, সাংবাদিক মনির হোসেন প্রমুখ।

এসময় জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধি, ব্যবসায়ী, সুশীল সমাজের প্রতিনিধি ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ