আজ ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাকুন্দিয়ায় এক মঞ্চে পাঁচ মেয়র প্রার্থী, উন্নয়নের অঙ্গীকার

কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ‘জনতার মুখোমুখি’ অনুষ্ঠানে এক মঞ্চে উপস্থিত হয়েছেন পাঁচ মেয়র প্রার্থী। এসময় তারা পৌরসভার উন্নয়নে অঙ্গীকার করেন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে পাকুন্দিয়া সদর ঈদগাহ মাঠে উপজেলা ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটির সহযোগিতায় সরাসরি প্রশ্নোত্তরভিত্তিক এই ‘জনতার মুখোমুখি’ অনুষ্ঠানের আয়োজন করে পিপুল ডেভেলাপমেন্ট প্রসেস (পিডিপি) ও সুজন।

পাঁচ মেয়র প্রার্থী হলেন-বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ (নৌকা), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো. আতাহার আলী (হাত পাখা) এবং তিন স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মো. আক্তারুজ্জামান খোকন (নারিকেল গাছ), সাবেক মেয়র অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন (মোবাইল ফোন) ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. মোতায়েম হোসেন স্বপন (জগ)।

পিডিপি’র চেয়ারম্যান আ ন ম তানভীর হায়দার ভূঁঞা ও সাধারণ সম্পাদক প্রভাষক তরিকুল হাসান শাহীনের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় ‘জনতার মুখোমুখি’ অনুষ্ঠানে মেয়র প্রার্থীগণ বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং নিজ নিজ প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন। এছাড়া তারা মেয়র নির্বাচিত হলে আগামী পাঁচ বছরে তাদের কর্ম-পরিকল্পনাসহ নির্বাচনী ইস্তেহার তুলে ধরেন।

অনুষ্ঠানে পৌরসভার নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২ নভেম্বর কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ভোটার ২৩ হাজার ১৫১ জন। নির্বাচনে মোট ১১টি কেন্দ্রের ৭৫টি বুথে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

নির্বাচনে মেয়র পদে পাঁচজন, সাধারণ ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে মোট ৩১ জন এবং ২টি সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ