আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শোক শ্রদ্ধায় সমাহিত হলেন কিশোরগঞ্জের চারণ সাংবাদিক কাঞ্চন

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ শোক শ্রদ্ধায় সমাহিত হলেন কিশোরগঞ্জের চারণ সাংবাদিক দৈনিক বাংলাবাজারের সাবেক জেলা প্রতিনিধি সাংবাদিক ফজলুল হক কাঞ্চন। রবিবার সকাল ১১ ঘটিকায় জেলা সদরের বিন্নাটী মোড় বাজার সংলগ্ন খোরশেদ উদ্দিন ভ‚ঞা ইসলামিয়া দাখিল মাদরাসা মাঠে জানাজার নামাজশেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজার নামাজে উপস্থিত ছিলেন বিন্নাটী ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম বাবুল, মারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইসমাঈল হোসেন বাবুল,বিন্নাটী বাজার ক্ষুদ্র ব্যবসায়ী বণিক সমিতির সভাপতি ফজলুল আমিন,অ্যডভোকেট আব্দুর রহমানসহ
বিভিন্ন শ্রেণি পেশার সহস্রাধিক মুসুল্লী। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন,কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী
শাহীন খান, প্রবীণ সাংবাদিক এমএ রশিদ ভূঞা, কিশোরগঞ্জ রিপোটার্স ইউনিটির আহবায়ক ও বিডি চ্যানেল ফোরের প্রধান
সম্পাদক আহমাদ ফরিদ, কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও জিটিভি প্রতিনিধি সোহেল চৌধুরী, সাধারন সম্পাদক ও ৭১টিভি প্রতিনিধি আবু তাহের, সাংগঠনিক সম্পাদক কাউসার আহমদ টিটু, সহ সাধারন সম্পাদক ও আরটিভি প্রতিনিধি তানভীর হায়দার, কোষাধ্যক্ষ ও বিজয় টিভি প্রতিনিধি শরফ উদ্দিন হোসাইন জীবন, দপ্তর সম্পাদক ও সি এন এন বাংলা টিভির প্রতিনিধি হুমায়ুন কবীর, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক ও চ্যানেল এস প্রতিনিধি শহীদুল ইসলাম পলাশ, কার্যকরী সদস্য ও বাংলাভিশন প্রতিনিধি একে নাসিম খান, কার্যকরী সদস্য ও এনটিভি প্রতিনিধি এডভোকেট মারুফ আহমেদ, কার্যকরী সদস্য ও দেশটিভি প্রতিনিধি শাফায়েত নাজমুল, সিনিয়র সাংবাদিক এম সাইদুল ইসলাম, দৈনিক আজকের দেশ পত্রিকার বার্তা সম্পাদক মতিউর রহমান, সাংবাদিক ও লেখক আমিনুল হক সাদী প্রমুখ। তারা এক শোকবার্তায় মরহুমের বিদেহী আতœার মাগফেরাত কামনা করেছেন।

প্রসঙ্গত কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের পাড়াপারমানন্দ গ্রামের বাসিন্দা দৈনিক বাংলা বাজারের সাবেক জেলা প্রতিনিধি চারণ সাংবাদিক ফজলুল হক কাঞ্চন দীর্ঘদিন যাবত নানা রোগে ভোগছিলেন। গত শনিবার রাতে ইন্তেকাল করেন (ইন্নাৃরাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ