আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চৌহালীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল প্রার্থীদের প্রতীক বরাদ্দ

মোঃ ফরহাদ হোসেন-

আগামী ২৬ ডিসেম্বর হতে যাচ্ছে চৌহালী উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন।
চৌহালী নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ৪র্থ ধাপে উপজেলার ৭টি ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর ভোট অনুষ্ঠিত হবে। এসব ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৩০ জন প্রার্থী অংশগ্রহণ করেছিলেন। কিন্তু ত্রুটির কারণে খাষকাউলিয়া ও খাষপুখুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থীর মনোনয়ন রিটার্নিং অফিসার বাতিল ঘোষণা করেন। আর ৫জন মনোনয়ন প্রত্যাহার করছে বলে জানা যায়।
রিটার্নিং অফিসার ২২ জন প্রার্থীকে বৈধ ঘোষণা করেন। ২২ জন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের-৭ জন, বিদ্রোহী আওয়ামী লীগ বিদ্রোহী-১০ জন, বিএনপি (স্বতন্ত্র)-২জন, নির্দলীয় (স্বতন্ত্র)-২ জন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ-১জন।
সদস্য পদে মোট প্রার্থী হয়েছেন ৩০৮ জন। এদের মধ্যে সাধারণ সদস্য পদে ২২৭জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮১জন প্রার্থী হয়েছেন।
আজ ৭ ডিসেম্বর মঙ্গলবার চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা আসন, সাধারণ সদস্য সকল প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হয়েছে।
সদিয়াচাঁদপুর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী-৪ মোঃ জাহাঙ্গীর আলম আওয়ামী লীগ (নৌকা),  আঃ খালেক আওয়ামী লীগ বিদ্রোহী(চশমা), মোঃ ইসমাইল হোসেন সরকার উদয় আওয়ামী লীগ বিদ্রোহী (মোটরসাইকেল) ও মোঃ স‌ওকত আলী নির্দলীয় স্বতন্ত্র (আনারস)।
স্থল ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী-২ মোঃ জহরুল ইসলাম আওয়ামী লীগ বিদ্রোহী (আনারস), মোঃ নজরুল ইসলাম আওয়ামী লীগ (নৌকা)
ঘোড়জান ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী-৩জন মোঃ রমজান আলী আওয়ামী লীগ বিদ্রোহী (ঘোড়া), মোঃ আক্তারুজ্জামান সরকার আওয়ামীলীগ (নৌকা) ও মোঃ আব্দুল মান্নান সিকদার ইসলামী আন্দোলন (হাত পাখা)।
খাষকাউলিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী-২ জন মোঃ আবু সাইদ আওয়ামী লীগ (নৌকা) ও মোঃ হুমায়ুন কবির নির্দলীয় স্বতন্ত্র (ঘোড়া)।
খাষপুখুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী-৩ জন মোঃ আবু দাউদ আওয়ামী লীগ (নৌকা), মোঃ মিজানুর রহমান বিএনপি স্বতন্ত্র (আনারস) ও মোঃ আবুল কালাম আজাদ আওয়ামী লীগ বিদ্রোহী (মোটরসাইকেল)।
বাঘুটিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী-৪ মোঃ আবুল কালাম আওয়ামীলীগ (নৌকা), মোঃ আলী আকবর হোসেন নির্দলীয় স্বতন্ত্র (মোটরসাইকেল), মোঃ আবুল কাহহার সিদ্দিকী আওয়ামী লীগ বিদ্রোহী (ঘোড়া) ও মোঃ শরীফ উদ্দিন আওয়ামী লীগ বিদ্রোহী (আনারস)।
উমারপুর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী-৫ মোঃ আব্দুল কাদের বিএনপি স্বতন্ত্র (আনারস), মোঃ আঃ মতিন মন্ডল আওয়ামী লীগ বিদ্রোহী (ঘোড়া), মোঃ আঃ রাজ্জাক আওয়ামী লীগ (নৌকা) ও মোঃ জাবেদ আলী সরদার আওয়ামী লীগ বিদ্রোহী (মোটরসাইকেল)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category