আজ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘোড়জানে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় বাধা, পোস্টার ছেড়া ও পোড়ানোর অভিযোগ

চৌহালী প্রতিনিধি:
সিরাজগঞ্জের চৌহালীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচার-প্রচারণায় বাধা ও পোস্টার ছিড়ে আগুনে পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে। রবিবার চৌহালী উপজেলার ঘোড়জান  ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী উপজেলা নির্বাচন অফিসার হাফিজুর রহমানের কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন। ঘোড়জান ইউনিয়ন পরিষদের ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রমজান  আলী এই অভিযোগ করেন।
ঘোড়জান ইউনিয়ন পরিষদের ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রমজান আলী অভিযোগ করে বলেন, গত রাতে কে বা কারা ইউনিয়নের ১নং ওয়ার্ডে চরজাজুরিয়া ঝুলানো সমস্ত পোস্টার  ছিঁড়ে ও আগুনে পুড়িয়ে ফেলেছে। পোস্টার ছিড়ে ফেলায় নির্বাচনী প্রচার প্রচারণায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত  হচ্ছে। আমার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের সমর্থকরা  বিভিন্ন সময়ে আমাকে হুমকি ধামকি দিচ্ছেন। প্রকাশ্যে বলছেন, নৌকার প্রতীক ছাড়া ইউনিয়নে আর কোনো পোস্টার থাকবে না। পোস্টার পুড়ে ফেলার ভিডিও আছে বলেও জানান লিখিত  অভিযোগে ৷
জেলা ও উপজেলা নির্বাচন অফিসারের দৃষ্টি আকর্ষণ করে তিনি আরো বলেন, এতে নির্বাচনী আচরণ বিধি লংঘন হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানাই।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আরও জানান, ইউনিয়নের কোথাও আমার পোষ্টার রাখতে দিচ্ছে না। আমাকে মেরে ফেলার বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। প্রচার প্রচারণায় বাধা দিচ্ছে নৌকা প্রতীকের সমর্থকরা।
এ বিষয়ে চৌহালী উপজেলা নির্বাচন কর্মকর্তা হাফিজুর রহমান জানান, ৩নং ঘোড়জান ইউনিয়নের ঘোড়া প্রতীকের একজন স্বতন্ত্র প্রার্থী লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি অভিযোগে বলেছে কে-বা কারা তার পোস্টার ছিড়ে ফেলে ও আগুনে পুড়িয়ে দিয়েছে। অভিযোগে কারোর নাম উল্লেখ্য করেননি। তবে খোঁজ খবর নিয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে চৌহালী থানার ওসি রফিকুল ইসলাম  বলেন, পোস্টার ছেড়ার লিখিতো অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত পদক্ষেপ নেয়া হবে বলে জানান।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ