আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ৫০কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে র্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে প্রাইভেট কার ভর্তি ৫০ কেজি গাঁজাসহ মো. ছিফত আলী (৪০), আ. রহিম (৩৫) ও মো. আলম খান (৩২) নামে তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মাদক ব্যবসায়ীর দলটি প্রাইভেট কারে করে গাঁজা পাচারের সময় মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে কিশোরগঞ্জ সদর উপজেলার নান্দলা বাজার এলাকায় র্যাবের তল্লাসির মুখে পড়ে আটক হয়। আটক হওয়া তিন মাদক ব্যবসায়ীর মধ্যে মো. ছিফত আলী হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের উত্তর বেজুড়া গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে, আ. রহিম একই উপজেলার চৌমুহনী ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের মুস্তু মিয়ার ছেলে এবং মো. আলম খান জগদীশপুর ইউনিয়নের দক্ষিণ বেজুড়া গ্রামের রইছ আলীর ছেলে। র্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি নিশ্চিত করেছেন।

গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে কিশোরগঞ্জ সদর উপজেলার নান্দলা বাজার এলাকায় তল্লাসি চৌকি বসিয়ে একটি প্রাইভেট কার আটক করে। এ সময় প্রাইভেট কারটিতে তল্লাসি চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী মো. ছিফত আলী, আ. রহিম ও মো. আলম খান (ড্রাইভার) কে আটক করা হয়।

র্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ