আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে চোর চক্রের এক সদস্য মটরসাইকেলসহ আটক

কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প বিশেষ অভিযান পরিচালনা করে চোরাই দুটি মোটর সাইকেলসহ মো. সাদ্দাম হোসেন (১৯) নামে মোটর সাইকেলসহ চোরচক্রের একজন সদস্যকে আটক করেছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের নধার এলাকায় অভিযান পরিচালনা করে মোটর সাইকেল দুটিসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া মোটর সাইকেলসহ চোরচক্রের সদস্য মো. সাদ্দাম হোসেন জেলার করিমগঞ্জ উপজেলার গুনধর ইউনিয়নের দক্ষিণ আশতকা মানিকপুর গ্রামের উমর ফারুকের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন শনিবার (২৫ ডিসেম্বর) রাতে নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, ইদানিং পরিলক্ষিত হচ্ছে যে, মোটর সাইকেল সহ বিভিন্ন গাড়ি বিভিন্ন সময় বিভিন্ন স্থান হতে চোর চক্রের সদস্যরা চুরি করে নিয়ে যাচ্ছে।

এ বিষয়টি নজরে আসার পর হতে অদ্যাবধি র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প এর পক্ষ হতে নিবিড় গোয়েন্দা নজরদারী অব্যহত রাখা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত সোয়া ৮টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের নধার এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে দুটি চোরাই মোটর সাইকেলসহ (একটি BAJAJ PULSAR 150CC ও একটি YAMAHA R15) মোটর সাইকেলসহ চোরচক্রের সদস্য মো. সাদ্দাম হোসেনকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, পলাতক চোর চক্রের অন্যান্য সদস্যদের কাছ থেকে সে নিয়মিত চোরাই মোটর সাইকেল ক্রয় করে অন্যান্য লোকদের কাছে বিক্রি করে আসছিল।

শুক্রবার (২৪ ডিসেম্বর) রাতে পলাতক চোর চক্রের অন্যান্য সদস্যদের কাছ থেকে মোটর সাইকেল ক্রয় করার জন্য সমবেত হওয়ার সময় র‌্যাবের কাছে আটক হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে পরবর্তী আইনানুক ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ