আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

রাষ্ট্রপতির জন্মদিন উদযাপন করল কিশোরগঞ্জ পৌর মেয়র

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জে নানা আয়োজনে মধ্যদিয়ে পালিত হচ্ছে রাষ্ট্রপতির মো. আবদুল হামিদের ৭৯তম জন্মদিন। এ উপলক্ষে বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি পালন করছে।

শনিবার (১ জানুয়ারি) সকালে কিশোরগঞ্জ পৌরসভার উদ্যোগে ৭৯ পাউন্ড কেক কেটে রাষ্ট্রপতির জন্মদিন পালন করল কিশোরগঞ্জ পৌর মেয়র মাহমুদ পারভেজ।

এ সময় উপস্হিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট কামরুল হাসান শাহজাহান, সাধারণ সম্পাদক এডভোকেট এম এ আফজল, জেলা আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা মো. আনোয়ার কামাল,জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্ছুসহ অন্যরা কেক কেটে রাষ্ট্রপতির জন্মদিন পালন করেন। এ উপলক্ষে অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়।

পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ জানান, মহামান্য রাষ্ট্রপতি আমাদের গর্বের ধন। তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও নেতৃত্ব আমাদের প্রাণিত করে। তিনি একজন জীবন্ত কিংবদন্তি। প্রতি বছর এ দিনটিতে আমরা রাষ্ট্রপতির জন্মদিন পালন করে থাকি। এ ছাড়া রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে পুরাতন স্টেডিয়ামে কেক কাটা, শীতবস্ত্র বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ