আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টে সাদি ফাইটার চ্যাম্পিয়ন

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জে বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামাজিক সংগঠনের উদ্যাগে মিনি নাইট  ক্রীকেট টুর্নামেন্টে সাদি ফাইটার চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার রাতে শহরের চরশোলাকিয়া বাগপাড়া বাগানবাড়ী মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের তারা সুপার ফাইটার দলকে ৯৪ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। ফাইনালের নির্ধারিত ৮ ওভারের খেলায় সাদি ফাইটার দল ৫ উইকেটে ৯৪ রান করে। জবাবে ৮ উইকেটে ৬৫ রান তুলতে সমর্থন হন সুপার ফাইটার। সাদি ফাইটারের শাহিন ম্যান অব দ্যা ফাইনাল ,আবাও ম্যান অব দ্যা টুর্নামেন্ট শাহিন নির্বাচিত হয়। খেলা শেষে প্রধান অতিথি হিসাবে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ঢ্রফি তুলে দেন বিশিষ্ট সমাজসেবন ও কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টিজের সাবেক সভাপতি জনাব বাদল রহমান। কিশোরগঞ্জে বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামাজিক সংগঠনের সভাপতি জুয়েলুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিনিয়র আইনজিবি ও সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, কিশোরগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার,কিশোরগঞ্জ পৌর সভার মহিলা কাউন্সিলর হাসিনা হায়দার চামেলী,মানবজমিনের স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম,কিশোর গঞ্জ শহর সমবায় সমিতি লিঃ এর পরিচালক সাংবাদিক ফারুকুজ্জামান,সাংবাদিক শফিক কবীর, আওয়ামীলীগ নেতা শেখ রতন মিয়া প্রমুখ।

প্রধান অতিধির বক্তব্যে বাদল রহমান সিআইপি বলেন,খেলাধুলা যুবসমাজকে বিপদগামী হওয়া থেকে রক্ষা করে।যারা খেলাধূলায় সাথে জড়িত থাকে তারা মাদক থেকে দূরে থাকে।তাই যুবসমাজকে মাদকাসক্তিসহ অন্যান্য অপরাধ প্রবণতা থেকে রক্ষার করার জন্য নিয়মিত খেলাধূলার চর্চা অব্যাহত রাখতে হবে।এক্ষেত্রে তার পক্ষ থেকে সর্বোচ্ছ সহযোগিতা করার আশ্বাস দেন।

এর আগে সন্ধ্যায় জেলা গনতন্ত্রী পাটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন টুর্নামেন্টের শুভ উদ্ভোধন করেন। টুর্নামেন্টে মোট ১২ টি দল অংশ নেন।

প্রসঙ্গত, গত নয় বছর ধরে বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামজিক সংগঠনের উদ্যোগে প্রতি বছর এই টুনামেন্ট অনুষ্টিত হয়ে আসছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category