আজ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ইভ্যালির বিলাসবহুল ৭ গাড়ি নিলামে

দেশের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সাতটি গাড়ি নিলামে তোলা হয়েছে। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ নিলাম আহ্বান করেছেন প্রতিষ্ঠানটির বর্তমান ব্যবস্থাপনা পরিচালক মো. মাহবুব কবীর। বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১০ ফেব্রুয়ারি নিলামে তোলা হবে গাড়িগুলো।ইভ্যালির একটি রেঞ্জ রোভার, একটি টয়োটা প্রিউস, একটি টয়োটা সিএইচআর, দুটি টয়োটা এক্সিও, একটি হোন্ডা ভেজেল ও একটি টয়োটা মাইক্রোবাস আপাতত নিলামে তোলা হবে বলে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে গাড়ির দামও উল্লেখ করা হয়েছে।গাড়িগুলোর মধ্যে রেঞ্জ রোভারের ন্যূনতম নিলাম মূল্য এক কোটি ৬০ লাখ টাকা উল্লেখ করা হয়েছে। এ ছাড়া টয়োটা প্রিউসের ন্যূনতম দর ১৩ লাখ ৫০ হাজার, হোন্ডা ভেজেলের দর ১৬ লাখ, টয়োটা সিএইচআর দর ১৮ লাখ, টয়োটা এক্সিওর প্রতিটির দর ৯ লাখ ১৮ হাজার ও টয়োটা মাইক্রোবাসের ন্যূনতম দর ১২ লাখ টাকা ধরা হয়েছে।

নিলাম বিজ্ঞপ্তি‌তে বলা হ‌য়ে‌ছে, ইভ্যালি ডটকম লিমিটেডের নামে রেজিস্ট্রেশন করা সাতটি গাড়ি রেজিস্ট্রেশন সনদ, ট্যাক্স টোকেন ও ফিটনেস (যে অবস্থায় আছে) ভিত্তিতে খোলা নিলামের মাধ্যমে বিক্রয় করা হবে।

ইভ্যালির ধানমন্ডির উইন্সকোর্ট অফিস থেকে আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠান নিলামের নিবন্ধন কার্ড সংগ্রহ করতে পারবেন। নিলামের দরপত্র জমা দেওয়া যাবে ৬ ফেব্রুয়ারি থেকে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত । ৫ ও ৬ ফেব্রুয়ারি গাড়িগুলো ক্রেতাদের দেখার জন্য রাজধানীর বারিধারার ১১নং সড়কে সাউথ পয়েন্ট স্কুলের পাশে রাখা হবে।

প্রতারণার অভিযোগে গত বছরের ১৬ সেপ্টেম্বর বিকালে মোহাম্মদপুরে স্যার সৈয়দ রোডের নিলয় কমপ্রিহেনসিভ হোল্ডিংয়ের (হাউজ নম্বর ৫/৫এ) বাসা থেকে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে আটক করে র‌্যাব।তারা দুজন এখন কারাগারে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ