আজ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

করিমগঞ্জে আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির দাবিতে বিক্ষোভ

[২] কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির দাবিতে আহ্বায়ক নাসিরুল ইসলাম খান আওলাদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামী লীগের একাংশ।

[৩] মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা নানা শ্লোগানে তার অপসারণ ও পূর্ণাঙ্গ কমিটির দাবিতে প্রেসক্লাব চত্বরে সমাবেশ করেছে। সমাবেশে জিল্লুর রহমান ঠাকুর বলেন, পদ পাওয়ার পর থেকেই স্বেচ্ছাচারী আহ্বায়ক দুর্নীতি ও কমিটি বাণিজ্য করছেন। ওমর ফারুক তালুকদার তার বিরুদ্ধে স্থানীয় সরকার নির্বাচনে মনোনয়ন বাণিজ্যসহ সংগঠনবিরোধী নানা কর্মকাণ্ডের অভিযোগ তুলে ধরেন।

[৪] ২০০২ সালে নাসিরুল ইসলাম খান আওলাদকে আহ্বায়ক করে ৪৫ সদস্যবিশিষ্ট করিমগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়। দীর্ঘ ২০ বছরেও কমিটি পূর্ণাঙ্গ রূপ পায়নি। এসময়ে আহ্বায়ক কমিটির ১৪ জন সদস্য মারা গেছেন এবং একজন বহিষ্কৃত হয়েছেন। জীবিত ৩০ সদস্যের মধ্যে ২১ সদস্য নাসিরুল ইসলাম খান আওলাদের বিরোধিতা করে হাজী আব্বাস উদ্দিন কে ভারপ্রাপ্ত আহ্বায়ক করে কমিটি গঠন করেন। এনিয়ে নেতৃত্বের দ্বন্দ্বে দীর্ঘদিন ধরে অরাজক পরিস্থিতি বিরাজ করছে।

[৫] বিক্ষোভ সমাবেশে উপজেলা আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান ঠাকুর, ওমর ফারুক তালুকদার, আব্দুল ওয়াহাব, মোয়াজ্জেম হোসেন কবির বক্তব্য রাখেন। এডভোকেট তারেক উদ্দিন আবাদ, হাজী গিয়াস উদ্দিন, আব্দুল কাইয়ুম ভূইয়া, রুস্তম আলী, হেলিম মাষ্টার,বাবলু চৌধুরী, যুবলীগ নেতা শাহীনুর, ছাত্রলীগ নেতা আবুল হায়াত রনি, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ