আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে ৫২ কেজি গাঁজাসহ সাতজন আটক

কিশোরগঞ্জের ভৈরবে ৫২ কেজি গাঁজাসহ সাতজনকে আটক করেছে র‍্যাব- ১৪ (সিপিসি- ৩)। মঙ্গলবার সকালে র‍্যাব- ১৪ (সিপিসি- ৩) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করে। আটককৃতরা হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার গঙ্গানগর গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র মোঃ ইকবাল মিয়া (২৮), এই উপজেলার বাইসার গ্রামের আব্দুল জব্বার মিয়ার পুত্র সাদেক মিয়া (৩৮), নোয়াগাঁও গ্রামের টুনু মিয়ার পুত্র শিপন মিয়া (২৯), রাণীয়ারা গ্রামের মৃত শহিদ মিয়ার পুত্র মোঃ হেলাল মিয়া (৩৮), গঙ্গানগর গ্রামের শহিদ মিয়ার পুত্র মোঃ মাসুম মিয়া (২৬), বগাবাড়ী গ্রামের মৃত মদন মিয়ার পুত্র মোঃ নুর আমিন (২৪), কালতা খুরাইশার গ্রামের মৃত শহিদ মিয়ার পুত্র মোঃ দিদার হোসেন (২৫)।

র‍্যাব প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, দীর্ঘদিন যাবত তারা ভৈরবসহ জেলার বিভিন্ন স্থানে গাঁজা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানার পর থেকেই তাদেরকে গোয়েন্দা নজরদারীতে রাখে। সত্যতা পেয়ে মঙ্গলবার সকালে ভৈরব উপজেলার নাটালের মোড় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেন এলাকায় অভিযান পরিচালনা করে ৫২ কেজি গাঁজা, নগদ ৩৪ হাজার ৫০০ টাকা, ১টি প্রাইভেটকার ও ১টি মাইক্রোবাসসহ তাদেরকে আটক করা হয়।

র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, ভৈরব উপজেলার নাটালের এলাকায় অভিযান চালিয়ে ইকবাল, সাদেক, শিপন, হেলাল, মাসুম, আমিন ও দিদারকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ভৈরব মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ