আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার লুটপাটের কারণে দ্রব্যমূল্য বেড়েছে: কিশোরগঞ্জে সমাবেশে নিতাই রায় চৌধুরী

 

প্রতিদিন সংবাদ ডেস্ক: বিএনপি’র ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী বলেন, রাতের ভোটে নির্বাচিত ক্ষমতার মসনদে বসে থাকা এই লুটেরা দুর্নীতিবাজ সরকার বাংলাদেশের গণতন্ত্র, স্বাধীনতা ও জনগণের গণতান্ত্রিক অধিকার হরণ করে এই দেশকে বধ্যভূমিতে পরিণত করেছে। প্রতিদিন গুম খুন অত্যাচার-নির্যাতন মানবাধিকার হরণ করে এবার সিন্ডিকেটের মাধ্যমে নিত্যপণ্যের দাম বাড়িয়ে দিয়েছে। লুটপাটের কারণে সমস্ত দ্রব্যমূল্য বাড়ানো হচ্ছে। সিন্ডিকেট করে শিক্ষা ব্যবস্থা ধ্বংস করে দেয়া হচ্ছে। বাঁচতে হলে শেখ হাসিনাকে হটানোর বিকল্প নাই।
গতকাল মঙ্গলবার তেল, গ্যাস, পানিসহ নিত্যপণ্যের দাম বাড়ার প্রতিবাদে কিশোরগঞ্জ জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। দুপুরে শহরের ঐতিহাসিক রথখোলা ময়দানে এ বিক্ষোভ সমাবেশে জেলার ১৩ উপজেলা থেকে দলের হাজার হাজার নেতাকর্মী এসে যোগ দেন।
বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সহ-সভাপতি শেখ মজিবুর রহমান ইকবালের সভাপতিত্বে এবং জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে নিতাই রায় চৌধুরী আরো বলেন,
কিসের নির্বাচন, কিসের সিইসি, এ সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। সুষ্ঠু ভোট করতে চাইলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই করতে হবে।
সমাবেশ শুরুর আগে থেকেই বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীরা সরকার পতনের স্লোগান দিতে দেখা যায়।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপি’র সহ-সভাপতি জাহাঙ্গীর মোল্লা, রুহুল হোসাইন, শরিফুল ইসলাম শরিফ, ইসমাইল হোসেন মধু, এডভোকেট জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইসমাইল মিয়া, নাজমুল আলম, আমিনুল ইসলাম আশফাক, যুব বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সুমন, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান জিএস শরিফ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ মারুফ মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, নিত্যপণ্যের দাম কমানো না হলে জনগণকে সঙ্গে নিয়ে সরকার পতনের দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ