আজ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

উলিপুরে সংবর্ধিত হলেন একুশে পদকপ্রাপ্ত এস এম আব্রাহাম লিংকন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ সমাজ সেবায় অবদান রাখায় একুশে পদক ২০২২ এ ভূষিত কুড়িগ্রাম জেলার আলোকিত সন্তান, উত্তরবঙ্গ জাদুঘরের প্রতিষ্ঠাতা,  অ্যাডভোকেট এস. এম. আব্রাহাম লিংকন-কে উলিপুরে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।
 গতকাল মঙ্গলবার দিবাগত সন্ধ্যারাতে উলিপুর বণিক সমিতির হলরুমে উলিপুরের সর্বস্তরের নাগরিকদের পক্ষ থেকে দেয়া সম্বর্ধনায় সিক্ত হলেন, কুড়িগ্রাম আইন মহাবিদ্যালয় এর প্রতিষ্ঠাতা এসএম আব্রাহাম লিংকন।
উলিপুরের প্রায় অর্ধশত প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করে সম্বর্ধনা দেয়া হয়েছে। এ সময় তার সহধর্মিনী সুইটি বেগম সাথে ছিলেন।
সম্বর্ধনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সম্বর্ধনা কমিটির আহ্বায়ক ও যুগ্ন-আহবায়ক যথাক্রমে তপন সেনগুপ্ত ও নূরে আলম সিদ্দিকী  সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উলিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ উলিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু। বিশেষ অতিথি ছিলেন, উলিপুর উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার, অবসরপ্রাপ্ত অধ্যাপক হরি গোপাল সরকার। আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, উলিপুর বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, রতীন্দ্র  প্রসাদ পান্ডে, নারী প্রকল্পের কো-অর্ডিনেটর ফরিদা ইয়াসমিন প্রমুখ।
অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন, যুগান্তর পত্রিকার  উলিউর প্রতিনিধি লক্ষণ সেন গুপ্ত।  সাংস্কৃতিক অনুষ্ঠানের পরিবেশনায় ছিল, উদীচী শিল্পী গোষ্ঠী উলিপুর শাখা।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ