আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ জেলার আওয়ামী লীগ সাংগঠনিকভাবে অত্যন্ত দুর্বল- মীর্জা আজম

 

ঢাকা বিভাগের ১৭টি সাংগঠনিক জেলার মধ্যে সাংগঠনিকভাবে সবচেয়ে দুর্বল হলো কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ। এ দুর্বল কাঠামো নিয়েই কাজ চলছে এ জেলায়। কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি।
তিনি আরও বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে যে রিপোর্ট আমার কাছে হস্তান্তর করা হয়েছে। সে অনুযায়ী জেলার অনেক ইউনিটের দীর্ঘদিন ধরে সম্মেলন হয়না। সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হয়নি ২৭ বছর। কিশোরগঞ্জ পৌর আওয়ামী লীগের সম্মেলন হয়নি ২৫ বছর। কিভাবে এসব সংগঠনের কার্যক্রম চলছে এ নিয়ে বিষ্ময় প্রকাশ করেন তিনি।
সোমবার (২১ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীর্জা আজম এমপি। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন্নাহার চাঁপা।
কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এম.এ আফজল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রিয়াজুল কবীর কাওসার।

উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ ও , কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য জাকিয়া নূর লিপিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।
সভায় চলতি বছরের ডিসেম্বরে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে সামনে রেখে কিশোরগঞ্জে তৃণমূল থেকে জেলা পর্যায় পর্যন্ত সকল ইউনিটের সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী জাতীয় নির্বাচনে নতুন কমিটির মাধ্যমে নির্বাচন পরিচালনার কথাও বলেন বক্তারা।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ