আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

নিকলীতে বিশ্ব যক্ষা দিবস উপলক্ষে সিএইচসিপিদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা

সাফায়েত নূরুল:২৪শে মার্চ বিশ্ব যক্ষা দিবস উপলক্ষে কিশোরগঞ্জে নিকলী উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীগণ সকাল১১টায় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সজীব ঘোষের নেত্রীত্বে একটি বিশাল রেলি বের করা হয় । উক্ত র‍্যালী নিকলী উপজেলার মেইনরোডে নিকলী গালর্সস্কুল মোড় থেকে নিকলী উপজেলা পরিষদ পর্যন্ত পদক্ষিণ করে। যক্ষা দিবসের ২০২২ সালের পতিপাদ্য বিষয় ছিল- বিনিয়োগ করি যক্ষা নির্মূল্যে, জীবন বাচাই সবাই মিলে। রেলী শেষে দুপুর ১২ টায় ডাঃ সজীব ঘোষের সভাপতিত্বে ও আব্দুর রহিমের সঞ্চলনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এ সময় বক্তব্য রাখেন নিকলী উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সজীব ঘোঘ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাঃ সোহাগও ডাঃ শৈলেন মল্লিক।

দুপুর ১ টায় স্বাস্থ্য বিভাগে বিশেষ ভুমিকা রাখায় ২০২১ সালের কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার বর্ষসেরা স্বাস্থ্য কর্মী ( সিএইচসিপিদের) পুরস্কার প্রদান করেন নিকলী উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সজীব ঘোষ।

১ম পুরুস্কার গ্রহণ করেন , মোঃ শিহাব উদ্দিন, কুর্শা কমিউনিটি ক্লিনিক। উনার রেটিং পয়েন্ট ছিল ১৭৩।
২য় পুরস্কার গ্রহণ করেন জনাব শিমুল খান মনির, কামালপুর কমিউনিটি ক্লিনিক। উনার রেটিং পয়েন্ট ছিল ৯৭।
৩য় পুরস্কার গ্রহণ করেন, এমদাদ উল্লাহ, মজলিশপুর কমিউনিটি ক্লিনিক। উনার রেটিং পয়েন্ট ছিল ৮৩।

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সজীব ঘোষ বলেন, ২০২১ সালে যে সকল স্বাস্থ্য কর্মীরা নিকলী উপজেলায় স্বাস্থ্য বিভাগের মুখ উজ্জ্বল করেছেন আমরা উনাদেরকে পুরস্কারের মাধ্যমে উৎসাহ প্রদান করি। উনাদের কল্যাণে আমরা কিশোরগঞ্জ জেলায় যক্ষা নিমূল্য উপজেলা হিসাবে ১ম স্থানে আছি। এছাড়াও আমরা কোভিড-১৯ কার্যক্রমে প্রায় শতভাগ সফল নিকলী উপজেলা।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ