আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

কিশোরগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী ফয়েজ মিয়াকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। গতকাল সোমবার (২৫ এপ্রিল) বেলা ১২টার দিকে কিশোরগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সায়েদুর রহমান খান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। বিচারক এছাড়াও আসামিকে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। আসামি ফয়েজ মিয়ার বাড়ি অষ্টগ্রাম উপজেলার দেওঘর ইউনিয়নের মধ্য আলীনগর গ্রামে।
জানা যায়, ২০১৯ সালের ৮ জুলাই আলীরগর উত্তরপাড়ার আক্কাছ মিয়ার মেয়ে চায়না আক্তারকে বিয়ে করেন মধ্য আলীনগর গ্রামের ছমির উদ্দিন ওরফে সুবল মিয়ার ছেলে ফয়েজ মিয়া। বিয়ের ২৩ দিন পর ৩০ জুলাই রাতে শ্বশুরবাড়িতে বেড়াতে যান ফয়েজ মিয়া। ওই রাতেই চায়নার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ফয়েজ। সকালে নাস্তা খাওয়ার জন্য তার শ্বাশুড়ী ডাকতে এলে ফয়েজ জানায় বাড়ি থেকে জরুরি ফোন এসেছে এখুনি চলে যেতে হবে। আর তার মেয়েকেও এখন ডাক না দিতে বলে যায়।
এরপর অনেকক্ষণ পরেও কোন সাড়া শব্দ না পেয়ে বড়বোন ছায়েরা আক্তার চায়নার রুমে গিয়ে দেখেন তার গলায় ওড়না পেঁচানো। পরে বোনের ডাক-চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসেন। এ ঘটনায় পরদিন ৩১ জুলাই চায়নার বাবা আক্কাছ মিয়া বাদী হয়ে ফয়েজ মিয়াকে একমাত্র আসামি করে অষ্টগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ