আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিত্যপণ্যের উর্ধ্বগতির প্রতিবাদে কিশোরগঞ্জে সিপিবি’র বিক্ষোভ সমাবেশ

সয়াবিন তেলসহ নিত্যপণ্যের লাগামহীন উর্ধ্বগতি রোধ, সিণ্ডিকেট ব্যবসায়ীদের দৌরাত্ম ও অবৈধ মজুতদারী প্রতিহত করা, গ্রাম-শহরে স্থায়ী রেশনিং ব্যবস্থা চালু করা, লুটপাট দুর্নীতি বন্ধ করা এবং ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করাসহ ব্যর্থ বাণিজ্যমন্ত্রীর অপসারণের দাবিতে কিশোরগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছে বাম গণতান্ত্রিক জোট।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (১৭ মে) সকালে জেলা শহরের গৌরাঙ্গবাজার স্টেশন রোডে বাম গণতান্ত্রিক জোট কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাম গণতান্ত্রিক জোট কিশোরগঞ্জ জেলা শাখার সমন্বয়ক ও জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আবদুর রহমান রুমী কর্মসূচিতে সভাপতিত্ব করেন।
বাম গণতান্ত্রিক জোট ও জেলা বাসদ নেতা এডভোকেট সোহেল রানার সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বাম জোটের সাবেক জেলা সমন্বয়ক ও বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল ইসলাম শাহজাহান, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের জেলা আহ্বায়ক এডভোকেট মাসুদ আহমদ ভূইয়া, সিপিবি নেতা মাহতাব উদ্দিন প্রমুখ।
কর্মসূচিতে জেলা বাসদ সমন্বয়ক ও বামজোট নেতা এডভোকেট শফীকুল ইসলাম, এডভোকেট রূপক রঞ্জন বাসুদেব, শহিদুল ইসলাম প্রমুখ ছাড়াও বাম জোটের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।কিশোরগঞ্জ নিউজ।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ