আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাওরে বন্যার্তদের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ বিতরন

কিশোরগঞ্জ জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামীম আলম কিশোরগঞ্জ জেলার হাওর অধ্যুষিত ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম ও করিমগঞ্জ উপজেলার বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন। এ সময় তিনি উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে বন্যা পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন এবং বন্যার্তদের উদ্ধারের জন্য আশ্রয়কেন্দ্র ও প্রয়োজনীয় সংখ্যক নৌযান ও শুকনো খাবারের প্যাকেট প্রস্তুত করে প্রস্তুতি নেয়ার জন্য পরামর্শ প্রদান করেন। এছাড়াও বিভিন্ন আশ্রয়কেন্দ্রে আশ্র‍য় নেয়া অসহায় মানুষদের মাঝে শুকনো খাবার বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ গোলাম মোস্তফা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), কিশোরগঞ্জ, জনাব মোঃ মতিউর রহমান, নির্বাহী প্রকৌশলী, পানি উন্নয়ন বোর্ড, কিশোরগঞ্জ, সংশ্লিষ্ট উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ, সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারগণ, উপ-বিভাগীয় প্রকৌশলী,পানি উন্নয়ন বোর্ড, কিশোরগঞ্জ, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য যে, ইতোমধ্যে কিশোরগঞ্জ জেলার বন্যার্তদের জন্য ১৪০ টন জিআর চাল, আড়াই লক্ষ টাকা জিআর ক্যাশ ও ত্রাণ মন্ত্রণালয় থেকে ২ হাজার প্যাকেট শুকনো খাবার বরাদ্দ প্রদান করা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ