আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিঠামইনে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

কিশোরগঞ্জের মিঠামইনে পূর্ব বিরোধের জের ধরে উপজেলার ঘাগড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. হেলিম (৩৫)কে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (১১ জুলাই) রাতে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে গুরুতর আহত করার পর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত মো. হেলিম ঘাগড়া ইউনিয়নের ধোবাজোড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে। এ হত্যাকাণ্ডের ঘটনার পর মঙ্গলবার (১২ জুলাই) সকালে অষ্টগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার সামুয়েল সাংমা ও মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, সোমবার (১১ জুলাই) রাতে ঘাগড়া বাজারের হক মার্কেটে সাবেক ইউপি সদস্য হেলিমের ওপর প্রতিপক্ষ আইয়ুব আলী পক্ষের লোকজন চড়াও হয়। এ সময় তাকে পিটিয়ে ও বল্লমের আঘাতে মারাত্মক আহত করে। তারা সাবেক ইউপি সদস্য হেলিমকে তাদের বাড়িতে নিয়ে যায়।
পরে ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান ভুঁইয়া সংবাদ পেয়ে ইউপি সদস্যসহ লোকজন নিয়ে হেলিমকে আইয়ুব আলীর ঘাট থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান।
প্রথমে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ২টার দিকে নিকলী উপজেলার গোড়াদিঘার নিকটে মো. হেলিম মারা যায়।
মিঠামইন থানার ওসি কলিন্দ্রনাথ গোলদার জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। কিশোরগঞ্জ নিউজ

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ