আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়ার সারোয়ার জাহান

কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান। বুধবার (২০ জুলাই) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত করা হয়।
অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহানের হাতে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। মাসিক কল্যাণ সভায় অফিসার ইনচার্জ (ওসি) ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ সদস্যদের পুরস্কৃত করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরী, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জেলার ১৩টি থানার ওসি এবং বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।
মো. সারোয়ার জাহান ২০২০ সালের ৩ অক্টোবর পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। এই সময়ে তিনি আন্তরিকভাবে পুলিশি সেবা দিয়ে আসছেন
তিনি থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন জন্য ঘুষ ও দালালমুক্ত থানা প্রতিষ্ঠার জন্য নিবেদিত থেকে মাদক, সন্ত্রাস, জুয়া, গরু চুরি ও মোটর সাইকেল চুরিসহ অপরাধমূলক কর্মকা-ের বিরুদ্ধে সোচ্চার রয়েছেন। এ

এছাড়া তিনি তিনবার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন।

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় মো. সারোয়ার জাহান বলেন, পাকুন্দিয়া থানাবাসীকে সব সময় সর্বোচ্চ সেবা দেওয়ার মানসিকতা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। ভালো কাজ করার এ ধারায় স্বীকৃতি হিসেবে আমরা জেলায় সেরা হওয়ার মর্যাদা লাভ করেছি।

ভবিষ্যতেও ভালো কাজের এ ধারা অব্যাহত রাখার জন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার গর্বিত সন্তান।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ