আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে কৃষক লীগের বৃক্ষরোপণ চারা বিতরণ ও দোয়া অনুষ্টিত

“কৃষক বাঁচাও-দেশ বাঁচাও”
মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কিশোরগঞ্জে জেলা কৃষক লীগের বৃক্ষরোপণ চারা বিতরণ ও দোয়া অনুষ্টিত৷


রবিবার(৭আগষ্ট) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।
দুপুরে শহরের নগুয়া নূরুল উলূম আদর্শ মহিলা ফাজিল মাদ্রাসা ও এতিমখানার প্রাঙ্গনে বৃক্ষরোপণ এই কর্মসূচির উদ্বোধন করা হয়। এ সময় মাদ্রাসা প্রাঙ্গণে ২০০টি বিভিন্ন প্রজাতির ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।
কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সভাপতিত্বে বৃক্ষরোপণ কর্মসূচিতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি।

এতে অন্যদের মধ্যে নূরুল উলূম আদর্শ মহিলা ফাজিল মাদ্রাসা ও এতিমখানার অধ্যক্ষ মজিবর রহমান , জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, কিশোরগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাছুমা আক্তার, কিশোরগঞ্জ পৌরসভার মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা হায়দার, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, জেলা কৃষকলীগের যুগ্মসাধারণ সম্পাদক কামাল হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শহর কৃষকলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক আল মামুন, জেলা মৎস্যলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখসহ মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্য বলেন গত ১৫ জুন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু হয়েছে যা ১৩টি উপজেলায় অব্যাহত রয়েছে।
শোকের মাস আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্টিহ হয়৷

দোয়া পরিচালনা করেন নূরুল উলূম আদর্শ মহিলা ফাজিল মাদ্রাসা ও এতিমখানার অধ্যক্ষ মজিবর রহমান৷

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ