আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের পুলিশ বদলে দিয়েছে সদর মডেল থানার চিত্র

কিশোরগঞ্জে মডেল থানার পুলিশ অনেকটা বদলে দিয়েছে সদরের চিত্র। একটি অভিযানে পুলিশ অভিনব কায়দায় মটর সাইকেল ও নগদ অর্থ ছিনতাই কারী ২ জনকে আটক করেছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ।
বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যা ৬ টায় পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ এর দিক নির্দেশে,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আল আমিন হোসাইন এর সার্বিকসহযোগিতায় অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ ও ইন্সপেক্টর তদন্ত মোখলেছুর রহমান ও এস আই মো:কামাল হোসেন খানের নেতৃত্বে এ এস আই সাজ্জাদ সহ পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করিয়া অপর পলাতক ছিনতাইকারী পায়েল কে একরামপুর এলাকা থেকে আটক করে।পায়েল যশোদল ইউনিয়নের সিরাজ মিয়ার ছেলে।

জানা যায়,গত ১৯ আগস্ট রাত সাড়ে ৮ টায় যশোদল হাইস্কুলের সামনে একটি মটরসাইকেলের গতিরোধ করে ৩ ছিনতাইকারী। পরে অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে তাদের মটরসাইকেলে উঠিয়ে অজ্ঞাতস্থানে নিয়ে যাওয়ার সময় ভিকটিমের ডাক চিৎকারে আশেপাশের মানুষ এগিয়ে আসলে ২ ছিনতাইকারী পালিয়ে যায়।তখন অপর ছিনতাইকারী যশোদল ইউনিয়নের কামরুল ইসলামের ছেলে তায়িন (২২) কে আটক করে জনতা।পরে পুলিশ গিয়ে তাকে আটক করে।এ সময় ছিনতাই কাজে ব্যাবহৃত মোটর সাইকেল ও ছুরি উদ্ধার করা হয়।
ঘটনার পরদিন ছিনতাইকারী তায়িনের দেয়া তথ্য মতে যশোদল বাজার থেকে ছিনতাইকৃত ডিসকভার মটরসাইকেল উদ্ধার পরে পুলিশ।
কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ জানান,মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ এর দিক নির্দেশে ২ আসামী ও ছিনতাইকৃত মটর সাইকেল উদ্ধার করতে সক্ষম হয়েছি।অপর পলাতক ছিনতাইকারীকে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত আছে।
এদিকে গত ২৬ আগস্ট দুপুরে পুরানথানা তাফতিশ টেলিকম থেকে ৪ লক্ষ ৮০ হাজার টাকা,মোবাইল ফোন ও সিম চুরি করে নিয়ে যায় অজ্ঞাত ব্যাক্তি।পরদিন ২৭ আগস্ট সন্ধ্যা ৬ টায় ঘটনার ১২ ঘন্টার মধ্যে পুরানথানা রাস্তার সামনে থেকে ৩ লাখ ৬০ হাজার ২০০ টাকা ও মোবাইল ২ টি সহ ক্যাশবাক্স উদ্ধার করে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ