আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিকলীতে জলদস্যু গ্রেফতার-৪

শাফায়েত নূরুল: কিশোরগঞ্জের নিকলীতে গতকাল বুধবার রাতে ১ টায় ঘোড়াউত্রার নদীতে চাঁদাবাজি করার সময় দুটি তেলের ড্রাম সহ ৪ জলদস্যুর কে গ্রেফতার করেছে নিকলী থানার পুলিশ।

বুধবার রাতে ঘোড়াউত্রা নদীর এলাকায় মাল বোজাই নৌকা ও বাল্কহেড থেকে অবৈধভাবে চাঁদা আদায়ের সময় নিকলী থানার পুলিশ তাদের নিকট থেকে চাঁদা আদায়ের কাজে ব্যবহৃত দুটি তেলের ড্রাম মোবাইল ফোন সহ জব্দ করেন পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর ইউনিয়নের পূর্বগ্রামের জঙ্গিলহাটি গ্রামের সাইফুল ইসলাম দয়াল (৩৫), একই এলাকায় জালাল মিয়ার ছেলে মনির (২৫), ইসমত আলীর ছেলে হারুন (৪০), ও পূর্বগ্রামের সাদেক মিয়ার ছেলে রুহেল (২৭) ।
এলাকাবাসীর সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ ঘোড়াউত্রা নদীতে প্রকাশ্যে চাঁদাবাজি করছে তারা। কিন্তু এতোদিন তারা ধরা ছোঁয়ার বাইরে ছিল। নিকলী থানার পুলিশ গোপন সংবাদে ভিত্তিতে সঙ্গীয় র্ফোসদের সহযোগিতা ৪ জলদস্যুরদের গ্রেফতার করেছে । নিকলী থানার (ওসি) মোহাম্মদ মনসুর আলী আরিফ জানান, নৌপথে চাঁদাবাজি হচ্ছে এমন সংবাদ পেলে বিশেষ একটি টিম ঘোড়াউত্রা নদীতে অভিযান চালিয়ে ৪ জন জলদস্যু কে গ্রেফতার করা হয় ও তাদের বিরুদ্ধে নিকলী থানায় চাঁদাবাজির মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে উল্লেখ করেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ