আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে কলেজ শিক্ষার্থীকে গলা কেটে হত্যা

 

কিশোরগঞ্জে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আবিদ হাসান রাহাত নামে অনার্স পড়ুয়া এক শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের উকিলপাড়া এলাকার একটি বহুতল ভবনের তৃতীয় তলায় নৃশংস এই হত্যাকাণ্ডে ঘটনাটি ঘটে।

নিহত আবিদ হাসান রাহাত ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের আউটপাড়া গ্রামের আনোয়ারুল হকের ছেলে এবং জেলা শহরের গুরুদয়াল সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী।

অন্যদিকে এ ঘটনায় অভিযুক্ত ঘাতক চাচাতো ভাইয়ের নাম জুবায়ের হাসান। সে একই গ্রামের শহীদুল হক খন্দকারের ছেলে
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, উকিলপাড়া এলাকার বহুতল ভবনটির তৃতীয় তলায় সম্প্রতি ভাড়াটিয়া হয়ে ওঠেন জুবায়ের হাসানের বোন আরিফা সুলতানা। ওই বাসায় আরিফা সুলতানার দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুপুত্র মোহতাসিন ফুয়াদকে নিয়মিত পড়াতে যেতো আবিদ হাসান রাহাত।

প্রতিদিনের ন্যায় বুধবার (২১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে আবিদ হাসান রাহাত পড়াতে গেলে বোন আরিফা সুলতানাকে তার কক্ষে তালাবদ্ধ করে রাহাতের উপর ছুরি নিয়ে হামলে পড়ে জুবায়ের।
এ সময় উপর্যুপরি ছুরিকাঘাতের মাধ্যমে রাহাতকে গলা কেটে হত্যার পর ঘটনাস্থল থেকে জুবায়ের পালিয়ে যায়।

খবর পেয়ে কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইন, সদর মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করে।

ঘাতক জুবায়ের হাসানকে ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে। তবে প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ কেউ জানাতে পারেননি।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ