আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো কিশোরগঞ্জ পৌরসভার মেয়র

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করেন কিশোরগঞ্জ পৌরসভা।

মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে, কিশোরগঞ্জ পৌরসভায় বর্ণাঢ্য ও জমকালো আয়োজনে ৭৬ পাউন্ড কেক কেটে পালিত হলো ৭৬ তম জন্মদিন।

কিশোরগঞ্জের পৌরমেয়র মাহমুদ পারভেজের আয়োজনে বুধবার (২৮ সেপ্টেম্বর ) সকাল সাড়ে এগারোটায় পৌরসভা কার্যালয়ের সামনে খোলা মাঠে বর্ণিল সাজে ৭৬ পাউন্ড ওজনের কেক কেটে এবং সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনায় বিশেষ মোনাজাত করে পালন করা হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন।

এসময় পৌরসভার আশপাশে দাঁড়িয়ে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনের আনুষ্ঠানিকতা ও আতশবাজি দেখতে ছুটে আসেন অসংখ্য মানুষ।

মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা ছাড়াও পৌরসভার উদ্দ্যোগে পালন করা হয় বৃক্ষ রোপণ কর্মসূচি, দিনব্যাপী ফ্রী ব্লাডগ্রুপিং, ডায়াবেটিস পরিক্ষা ছাড়াও প্রাথমিক চিকিৎসাসেবা।

পৌরমেয়র মাহমুদ পারভেজের সভাপতিত্বে, মাননীয় প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে তাঁর শৈশব থেকে শুরু করে রাজনৈতিক প্রতিকূলতা ও কর্মময় সফলতার উপর সংক্ষিপ্ত আলোচনায় অংশগ্রহণ করেন – জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, জেলা পরিষদের চেয়ারমান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিল্লুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক এ.কে.এম শামছুল ইসলাম খান মাসুম, জেলা মহিলা লীগের সভাপতি দিলারা বেগম আছমা, সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ফয়েজ উমান খান প্রমূখ।
এসময় জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও শহরের বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিবর্গ, পৌরসভার কাউন্সিলারবৃন্দ’সহ সকল কর্মকর্তা-কর্মচারী ও নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যদিকে জেলা আওয়ামী লীগ সহ অনান্য সহযোগী সংগঠনও ভিন্ন ভিন্ন ভাবে মাননীয় প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন পালনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ