আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এক মাসেও সন্ধান মেলেনি কিশোরগঞ্জের তুষারের

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জ সদরের চৌধুরীহাটী গ্রামের বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে নিখোঁজ হওয়া মোঃ আব্দুল্লা তুষারের গত এক
মাসেও সন্ধান মেলেনি। এঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ মোঃ আব্দুল্লা তুষার (১৪) সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের চৌধুরীহাটি গ্রামের মোঃ সিদ্দিকের ছেলে। সে স্থানীয় ভাস্করখিলা মিছবাহুল উলুম হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ।

আব্দুল্লাহ তুষারের সন্ধান চেয়ে (০৩ অক্টোবর) কিশোরগঞ্জ সদর মডেল থানায় সধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে, যার নং-১৪৮। তুষারের পিতা সিদ্দিক মিয়া জানান, গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় অনুমান ০৬ ঘটিকার সময় মাদ্রাসা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় তুষার। এরপর এক
মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত সে বাড়ি কিংবা মাদ্রাসায় ফিরে আসেনি। নিখোঁজের পর ফিরে না আসায় সম্ভাব্য সব জায়গায় খোঁজ নেওয়া হয়েছে। এখনো খোঁজাখুজি অব্যাহত রয়েছে।

নিখোঁজ আব্দুল্লা তুষারের গায়ের রং ফর্সা, উচ্চতা ৫ ফুট, তার মুখমন্ডল গোলাকার, স্বাস্থ্য ভালো, চুল কাল ও ছোট। পরণে ছিলো লুঙ্গি ও পাঞ্জাবী। সে কিশোরগঞ্জে’র আঞ্চলিক ভাষায় কথা বলে প্রয়োজনে ০১৯৪৮-৬৫৫৭৮৩, ০১৭২৫- ৪৫৮৬৮১, ০১৯৬২-৮১৬৭২২।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত হারিয়ে যাওয়া তুষারের সন্ধান পাওয়া যায়নি। তবে খোঁজ পেতে পুলিশের পক্ষ থেকে সবরকমের চেষ্টা করা হচ্ছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ