আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হোসেনপুরে প্রণোদনা পাচ্ছেন ১হাজার ৫০০ প্রান্তিক কৃযক

হোসেনপুর প্রতিনিধি ঃকিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় ৩১৪০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে সার ও বীজ বিতরণ উদ্বোধন করেন কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। সার ও বীজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা কৃষি অফিস।

২০২২-২৩ অর্থ বছরে রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলায় ১৫০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা বিনামূল্যে সার ও বীজ পাচ্ছেন।

উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, সহকারী কমিশনার (ভূমি) নাশিতা-তুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মাসুদ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফ হোসেন কবির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশনারা, সিদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কাঞ্চন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো.ইমরুল কায়েস, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মাসুমা আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন-বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কৃষক, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক ও উপ-সহকারী কৃষি কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category