আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত সতর্কতা

কিশোরগঞ্জের আদালত ও সরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ অফিস এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঢাকায় আদালত চত্বর থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি পালানোর ঘটনায় জেলাজুড়ে এখন বাড়তি সতর্কতা নিয়েছে কর্তৃপক্ষ।

মঙ্গলবার ২২ নভেম্বর দুপুরে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ বিষয়টি নিশ্চিত করেছেন।
এসপি রাসেল শেখ জানান, আইজিপি স্যারের নির্দেশনা মোতাবেক কিশোরগঞ্জে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। একই সঙ্গে প্রতিটি থানাকে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রাখা হয়েছে।
তিনি আরও জানান, সবকিছুই নজরদারিতে রাখা হয়েছে। এছাড়া সন্দেহজনক ব্যক্তি ও যানবাহনসমূহতে তল্লাশি চালানো হচ্ছে। আন্তঃজেলা সীমান্ত এলাকায় বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিশেষ করে কিশোরগঞ্জের হাওরের সঙ্গে পানিপথে সুনামগঞ্জ, হবিগঞ্জ ও নেত্রকোণার যোগাযোগ থাকায় সেদিকেও খেয়াল রাখছে পুলিশ।
কিশোরগঞ্জ জেলা পুলিশ সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ জেলা শহরের খরমপট্টি এলাকায় গত ১২ নভেম্বর সন্ধ্যার পর মেডিক্স কোচিং সেন্টার থেকে ডা. মির্জা কাউসার নামে এক চিকিৎসককে গ্রেপ্তার করে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে নিয়ে যাওয়া হয়। কাউসারের বিরুদ্ধে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তিনি সংগঠনের অর্থদাতা হিসেবে কাজ করে আসছিলেন। ডা. মির্জা কাউসার কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার উজানচর গ্রামের মির্জা আবদুল হাকিমের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category