আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কুলিয়ারচরে গৃহবধূকে পুড়িয়া হত্যার চেষ্টা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় এক গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্ত বায়েজিদ উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের নুর ইসলামের ছেলে।

রোববার (২২ জানুয়ারি) রাতে উপজেলার গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের বড়চারা কুড়েরপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ ওই নারী (২০) জানান, কুলিয়ারচর উপজেলায় ৬-৭ মাস আগে তার বিয়ে হয়। তার বাড়ি কুলিয়ারচর পৌরসভায়। বিয়ের পর থেকেই তাকে বিরক্ত করতে থাকে শ্বশুরবাড়ির পার্শ্ববর্তী বাড়ির নুর ইসলামের ছেলে বায়েজিদ (২৩)। বায়েজিদ তাকে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিত। একপর্যায়ে বিরক্ত হয়ে ঘটনাটি শ্বশুরকে জানালে একদিন বাড়ির আঙিনায় বায়েজিদ মোবাইল ফোনে কল দিতে থাকলে শ্বশুর তাকে ধরে উত্তমমধ্যম দেন। এরপর থেকে সে বিভিন্নভাবে হুমকি দিত।

সবর্শেষ রোববার (২২ ফেব্রুয়ারি) রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে ফেরার সময় ওত পেতে থাকা বায়েজিদ ও তার এক সহযোগী পেছন থেকে তাকে চেপে ধরে। এ সময় তারা গৃহবধূর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

এ বিষয়ে কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় ওই নারীর পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ দেওয়া হয়নি। ৯৯৯-এ কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত বায়েজিদের বাবা নুর ইসলামকে থানায় নেওয়া হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ